Site icon suprovatsatkhira.com

খুলনা বিভাগীয় কমিশনার সাতক্ষীরায় আসছেন

ডেস্ক রিপোর্ট : খুলনা বিভাগীয় কমিশনার মো. জিল্লুর রহমান চৌধুরী সরকারি সফরে সাতক্ষীরায় আছেন। তাঁর সফরসূচি অনুযায়ী জানা গেছে, মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ৯টায় তিনি খুলনা থেকে সড়কপথে সরকারি যানযোগে সাতক্ষীরার উদ্দেশ্যে রওয়ানা দিয়ে সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা সার্কিট হাউসে অবস্থান করবেন। পরে ১০টা ৪৫ মিনিটে সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালয় চত্বরে ‘কালেক্টরেট পার্ক’ উদ্বোধন করবেন।

১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা ও সুধিজনদের সাথে মতবিনিময় করবেন। দুপুর ১টায় সাতক্ষীরা অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট আদালত পরিদর্শন করবেন। বিকাল ৩টায় জেলা প্রশাসকের কার্যালয়ের এসএ শাখা দর্শন ও সাড়ে ৩টায় সাতক্ষীরা পৌরসভা পরিদর্শন করবেন। এছাড়া রাত ৭টায় সার্কিট হাউজে জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন। পরদিন বুধবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টায় সাতক্ষীরা সার্কিট হাউজ হতে তালা উপজেলার উদ্দেশ্যে রওয়ানা দিবেন।

৯টা ৪৫ মিনিটে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় পরিদর্শন, সাড়ে ১১টায় তালা উপজেলা ভূমি অফিস পরিদর্শন, সাড়ে ১২টায় তালার ৬নং সদর ইউনিয়ন পরিষদ পরিদর্শন ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার দর্শন করে নামাজ ও মধ্যাহ্নভোজ শেষে দুপুর দেড়টায় খুলনার উদ্দেশ্যে রওয়ানা দিবেন। এ সফরে খুলনা বিভাগীয় কমিশনারের একান্ত সচিব খান মো: আব্দুল্লা আল মামুন সফরসঙ্গী হিসেবে থাকবেন। সোমবার (২৬ ডিসেম্বর) সাতক্ষীরা জেলা প্রশাসকের নেজারত ডেপুটি কালেক্টর বাপ্পী দত্ত রনি স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version