Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় প্রবাসীকে বিয়ের ফাঁদে ফেলে নি:স্ব করলেন এক নারী

কলারোয়া প্রতিনিধি: কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের কাশিয়াডাঙ্গা গ্রামের মালায়েশিয়া প্রবাসী মতিয়ার রহমানকে বিয়ের ফাঁদে ফেলে নগদ টাকা সহ স্বর্ণালংকার লুট করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক নারীর বিরুদ্ধে। মতিয়ার রহমান মৃত আমের আলী সরদারের পুত্র। অভিযোগের বিবরনে জানা যায়, মতিয়ার রহমান প্রবাসে থাকাকালীন তার স্ত্রী ৪ মেয়ে ও এক ছেলে রেখে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করে। ছেলে মেয়েদের কথা বিবেচনা করে বাড়ীতে ফিরে ২০২১ সালের নভেম্বর মাসে খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার বরাতিয়া গ্রামের মোহাম্মদ আলী শেখের কন্যা নাসরিন সুলতানাকে বিবাহ করেন। বিয়ের পর থেকেই নানা অজুহাতে বিভিন্ন টালবাহনা করতে থাকে। এর মধ্যে চলতি ডিসেম্বর মাসে বাড়ীতে কেউ না থাকার সুযোগে ঘরে থাকা নগদ ৭০ হাজার টাকা ও সাড়ে ৪ ভরি গহনা নিয়ে পালিয়ে যায়।

পরে অনেক খোঁজাখুঁজির পর জানা যায়, এই মহিলা বিয়ের প্রলোভন দেখিয়ে এর আগেও কয়েকজন যুবককে বিয়ে করে একইভাবে পথের ফকির বানিয়েছেন। তার এই প্রতারনার শিকার হয়ে বর্তমান স্বামী ১১ ডিসেম্বর সাতক্ষীরা বিজ্ঞ আদালতে একটি চুরি ও প্রতারনার মামলা দায়ের করেন। এর পরেই এই মহিলা বর্তমান স্বামী মতিয়ার রহমানকে জীবন নাশের হুমকি দিচ্ছেন এবং ডাকযোগে একটি তালাক নামা পাঠিয়ে দেন। এ কারনে ভুক্তভোগী মতিয়ার রহমান এখন অজানা আতংকে ভুগছেন। এ কারনে এই নাসরিন সুলতানার দ্বারা যেন কোন নিরীহ যুবক আর প্রতারনার শিকার না হতে পারে এবং তার নিকট থেকে সকল জিনিষপত্র বুঝে পেতে পারে তার জন্য তিনি প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

এ বিষয়ে নাসরিনের ব্যবহারিত মোবাইলে যোগযোগ করার চেষ্টা করলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
উল্লেখ্য: এই মহিলা কেশবপুর উপজেলার বুড়–লি গ্রামের মশিয়ার রহমান ও নারয়নগঞ্জের নজরুল ইসলাম নামের ব্যক্তিদের সাথেও একই কায়দায় বিয়ে করে তাদের ফকির করেছেন বলে জানা যায়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version