Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় কেকেইপি সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলার কে কে ই পি সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) সকাল ১০টায় অত্র বিদ্যালয় প্রাঙ্গণে সভাপতি মোঃ মেহেদী হাসান মিলনের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের নিজস্ব অর্থায়নে সকল শ্রেণির প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারী ছাত্র-ছাত্রীদের ক্রেস দিয়ে ও চতুর্থ স্থান থেকে দশম স্থান অধিকারী সকলকে বিভিন্নভাবে পুরস্কৃত করা হয়।
ফলাফল প্রকাশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মূল্যবান বক্তব্য রাখেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মীর নাসির উদ্দিন মৃধা, ৮নং কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ স.ম মোরশেদ আলী ভি.পি, মোঃ রবিউল ইসলাম শার্শা উপজেলা আওয়ামী লীগের সদস্য।

অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুস সামাদ ও শফিকুর রহমানসহ, শিক্ষক কামাল হোসেন, শিক্ষক আব্দুস সালাম,কেতাব আলী, জয়নাল আবেদীন, গোলাম, টগর, হামিদ, গোপাল, সঞ্জীব কুমার মন্ডল, দিলীপ, শিক্ষিকাদের মধ্যে শাহানাজ,তাজুয়ারা, ঝর্ণা এসময় আরোও উপস্থিত ছিলেন বাগুড়ী বেলতলা বাজারের বিশিষ্ট আম ব্যবসায়ী কবিরুল ইসলাম কবির,বাগআঁচড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুর রহমান, বিশিষ্ট আম ব্যবসায়ী মোঃ লুৎফার সরদার, মোঃ আব্দুর রউফ, মোঃ নুরেআলম সিদ্দিক, মোঃ হুমায়ুন কবির,মোঃ ইসারুল ইসলাম, ২নং ওয়ার্ডের মেম্বার শিমুল হোসেন ৩নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ মোশারফ হোসেন, মমতাজ আহমেদ কৃষি কলেজের অফিস সহকারী মোঃ মাসুদ রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকবৃন্দ।

উল্লেখ্য এবারের এসএসসি পরীক্ষায় ১জন গোল্ডেন এ প্লাসসহ ৪জন এ প্লাস অর্জন করেছে তাদেরও মূল্যবান ক্রেস দিয়ে পুরস্কৃত করা হয়েছে।
পরিশেষে অত্র বিদ্যালয়ের সভাপতি মোঃ মেহেদী হাসান মিলন সকল ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য উৎসাহিতমূলক কিছু মূল্যবান কথা বলেন এবং তাদের লেখাপড়া করতে যেন কোন অসুবিধা না হয় তার জন্য যদি তার কোন সহযোগিতা লাগে সেটা যেন তাকে নির্দ্বিধায় জানাই বলে অবহিত করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version