Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরার আওয়ামী লীগ নেতা ও দৈনিক ভোরের পাতার সম্পাদক ড. কাজী এরতেজা হাসান এক দিনের রিমান্ড

নিজস্ব প্রতিনিধি: জালিয়াতি ও প্রতারনার সাথে জড়িত থাকার অভিযোগে এফবিসিসিআইয়ের পরিচালক ড. কাজী এরতেজা হাসানকে এক দিনের রিমাÐ মঞ্জুর করেছে আদালত। বুধবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন মামলার তদন্তকারি কর্মকর্তার দুই দিনের রিমাÐ আবেদন শুনানী শেষে এ রিমাÐ মঞ্জুর করেন।

গ্রেপ্তারকৃত কাজী এরতেজা হাসান আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকর্ত্রীটির সদস্য। এছাড়া, দৈনিক ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস্ টাইম-এর সম্পাদক ও প্রকাশক এবং সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি সাতক্ষীরা শহরের সুলতানপুরের মৃত কাজী আব্দুল মান্নানের ছেলে।

পিবিআইয়ের গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-পুলিশ সুপার আবু ইউসুফ জানান, আশিয়ান গ্রæপের চেয়ারম্যান নজরুল ইসলামের ভাই সাইফুল ইসলাম রাজধানীর খিলক্ষেত থানায় গত ১০ জানুয়ারি নর্দান বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আবু ইউসুফ আব্দুলাহ, রিয়াজুল আলম ও সেলিম মুন্সীসহ কয়েকজনের নামে জালিয়াতি ও প্রতারণার মামলা দায়ের করেন। মামলার তদন্তে ড. এরতেজার নাম উঠে আসে। এর প্রেক্ষিতেই তাকে মঙ্গলবার রাত সাড়ে সাতটায় রাজধানীর গুলশান-২ নম্বর থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এই মামলায় এর আগে গ্রেপ্তার হয়েছিলেন নর্দান বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আবু ইউসুফ আব্দুলাহ। তিনি বর্তমানে জামিনে আছেন। গ্রেপ্তারকৃত কাজী এরতাজাকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার আদালতে দুই দিনের রিমাÐ আবেদন জানানো হয়। শুনানী শেষে বুধবার দুপুরে ঢাকা মেট্রাপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন তার এক দিনের রিমাÐ মঞ্জুর করেন। বিকেলে তাকে আদালত থেকে পিবিআই হেফাজতে নেওয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version