Site icon suprovatsatkhira.com

১০ গুণীজন পেলেন মহাকবি মধুসূদন পুরস্কার

কেশবপুর প্রতিনিধি: কেশবপুরে হৈমন্তিক কবিতা উৎসবে ১০ গুণীজনকে মহাকবি মধুসূদন পুরস্কার-২০২২ প্রদান করা হয়েছে। কেশবপুর প্রেসক্লাব হলরুমে শনিবার সন্ধ্যায় সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবি ও নাট্টকর মুহম্মদ শফির সভাপতিত্বে কবিতা উৎসবের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খ্যাতিমান লেখক ও গবেষক ড. সন্দীপক মল্লিক। স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ সাহিত্য সেবা সংস্থার সাধারণ স¤পাদক মোতাহার হোসাইন।

নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য অনুষ্ঠানে মহাকবি মধুসূদন পুরস্কার-২০২২ প্রদান করা হয়েছে প্রবন্ধ গবেষণায় ড. সন্দীপক মল্লিক, মহান মুক্তিযুদ্ধে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, চিকিৎসা সেবায় ডাক্তার মো. কামরুজ্জামান, অভিনয় ও নির্দেশনায় প্রণব বিশ্বাস বিশু (মরণোত্তর), প্রবন্ধ গবেষণায় অধ্যাপক সফিয়ার রহমান, সাংবাদিকতায় আশরাফ-উজ-জামান খান, জনপ্রতিনিধিত্বে কেশবপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন আলা, কাব্য সাহিত্যে কবি ইব্রাহিম রেজা ও কবি তৃষা চামেলি এবং কথা সাহিত্যে এম জি মহসিন।
সংগঠনের যুগ্ম স¤পাদক লেখক তাপস মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন কেশবপুর প্রেসক্লাবের সাধারণ স¤পাদক জয়দেব চক্রবর্ত্তী, অধ্যাপক হাশেম আলী ফকির, অধ্যাপক কানাই লাল ভট্টাচার্য, কবি মাসুদুর রহমান কবি মাসুদা বিউটি প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version