Site icon suprovatsatkhira.com

বিজিবি কর্মকর্তার স্ত্রীর বহনকারী প্রাইভেটকারের ধাক্কায় কাঠ মিস্ত্রীর মৃত্যু: চালক আটক

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা বিজিবি’র নীলডুমুরস্থ ১৭ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল কামরুল ইসলামের স্ত্রীকে বহনকারি দ্রæতগামি প্রাইভেটকারের ধাক্কায় এক কাঠমিস্ত্রীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা শহরতলীর বকচরা মোড়ের বাইপাস সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। এদিকে, এ ঘটনার পর স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে চালকসহ দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারিট আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘাতক প্রাইভেটকার চালককে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ক্ষুব্ধ জনতা এ সময় বাইপাস সড়ক অবরোধ করে রাখে। নিহত কাঠমিস্ত্রিীর নাম সাইফুল ইসলাম (৪০)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার বকচরা পূর্বপাড়ার মৃত লোকমান সরদারের ছেলে।

অপরদিকে, আটক প্রাইভেটকার চালকের নাম সুজন শেখ (৩৬)। সে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার মহারাজপুর গ্রামের সাদাম শেখের ছেলে। স্থানীয়রা জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে বাই সাইকেলে শহরের সুলতানপুর বড় বাজারে যাওয়ার সময় কাঠ মিস্ত্রিী সাইফুল ইসলাম বকচরা মোড়ের বাইপাস সড়কের পাশে এক জনের সাথে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় পিছন দিক থেকে দ্রæতগামি একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৩-৭২১৯) সাইফুলকে পিছন দিক থেকে সজোরে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলেই মারা যান সাইফুল। এসময় দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা চালক সাইফুলকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আটক প্রােিভটকার চালক সুজন শেখ জানান, তিনি নীলডুমুর বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল কামরুল ইসলামের প্রাইভেট চালান। বুধবার ভোর পৌনে ৬টার দিকে ঢাকার ফার্মগেট এলাকার ১৪/বি গার্ডেন রোডের বাসা থেকে প্রাইভেট কারে বিজিবি কর্মকর্তার স্ত্রীকে নিয়ে সাতক্ষীরার শ্যামনগরের বুড়িগোয়ালিনি ১৭ বিজিবি ব্যাটালিয়নে পৌছে দেওয়ার জন্য বের হন। পরে সাতক্ষীরা শহরের বাইপাস সড়কে এ দূর্ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক ইসমাইল হোসেন জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারসহ চালককে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। উর্দ্ধতন কর্মকর্তারা পরবর্তী সিদ্ধান্ত নেবেন। তবে, এ সময় ঘাতক প্রাইভেটকারের চালককে শাস্তির আশ^াস দিলে স্থানীয়রা তাদের অবরোধ তুলে নেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version