Site icon suprovatsatkhira.com

পাটকেলঘাটায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে দশম শ্রেণির ছাত্রী আহত

পাটকেলঘাটা প্রতিনিধি : পাটকেলঘাটায় শারদীয়া দুর্গাপূজা দেখে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাতের স্বীকার হয়েছে দশম শ্রেণির এক স্কুল ছাত্রী। রবিবার (২ অক্টোবর) রাত ৮টার দিকে পাটকেলঘাটার কুমিরা ইউনিয়নের বালিগাদা নামক স্থানে ঘটনাটি ঘটে। আহত ঐ স্কুল ছাত্রী মির্জাপুর গ্রামের দেবাশিষ ঘোষের মেয়ে চিত্রা ঘোষ (১৬) ও বারাত মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

এ বিষয়ে কুমিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে বলেন, গতকাল রাত সাড়ে আটটার দিকে কুমিরা থেকে দুর্গাপূজা দেখে কাকাতো বোনদের সাথে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন ওই স্কুল ছাত্রী। পথিমধ্যে কুমিরার বালিগাদা নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলে থাকা কিছু দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে তাদের চিৎকারে স্থানীয়রা এসে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী ক্লিনিকে পাঠায়।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পাটকেলঘাটা থানা পুলিশ। পাটকেলঘাটা থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ কুমার অধিকারী বলেন, ঘটনাটি শোনামাত্র ঘটনাস্থলে গিয়ে আহত ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে আহত চিত্রা ঘোষ দুর্বৃত্তদের মধ্যে কাউকে চিনতে পারেনি। ভিকটিমের বাম হাতে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। দুর্বৃত্তদের দ্রæত আইনের আওতায় আনা হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version