Site icon suprovatsatkhira.com

ডিফেন্ডার মাছুরা পারভীনকে কলারোয়ায় সংবর্ধনা প্রদান

ফারুক হোসাইন রাজ, কলারোয়া: সাফ মহিলা চ্যাম্পিয়নশিপ ২০২২-এ বাংলাদেশ মহিলা ফুটবল দলের ডিফেন্ডার মাছুরা পারভীন ও তার পরিবারকে সাতক্ষীরার কলারোয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (০৬ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুলী বিশ্বাসের সভাপতিত্বে উপস্থিত থেকে সংবর্ধনা প্রদান করেন তালা-কলারোয়া সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ।

এ সময় মাছুরা পারভীনের হাতে উপজেলা প্রশাসন ও সংসদ সদস্যের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা ও উপজেলার ৯ নম্বর হেলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ১০ হাজার টাকা উপহার তুলে দেয়া হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা যৌথভাবে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।
একই অনুষ্ঠানে অনূর্ধ্ব-১৫ ন্যাশনাল টিমের শিক্ষার্থী সুমাইয়া খাতুন চুমকিকে সংবর্ধনা প্রদান করা হয়।
মাছুরা পারভীন কলারোয়া উপজেলার ৩ নম্বর কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামের মো. রজব আলীর বড় মেয়ে। সুমাইয়া খাতুন চুমকিও একই ইউনিয়নের আব্দুল মাজেদ গাজীর মেয়ে ।
মাছুরার বাবা দরিদ্র পরিবারের চাহিদা মেটাতে কাজের সন্ধানে বর্তমানে সাতক্ষীরার বিনেরপোতা এলাকায় তার পরিবার নিয়ে বসবাস করলেও তিনি কলারোয়ার কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামের সন্তান ও মাছুরা পারভীন বর্তমানে ওই গ্রামের ভোটার।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ এমপি বলেন, আলাইপুরের দরিদ্র পরিবার থেকে বেড়ে ওঠা মাছুরা পারভীনের বাবার নিজস্ব জমি বা ঘর নেই। যেহেতু মাসুরা পারভীন আলাইপুর গ্রামের ভোটার এজন্য সে যাতে তার বাবা মাকে নিয়ে নিজের স্থায়ী ঠিকানায় বসবাস করে কলারোয়ার বাসিন্দা বলে পরিচয় দিয়ে বসবাস করতে পারে তার জন্য সম্মিলিত প্রচেষ্টায় ঘর নির্মাণ করা হবে বলে জানান।
এ সময় তিনি আরও বলেন, উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বছরের কোন সময়ে কোনকোন খেলা হবে, কিভাবে খেলয়াড়রা খেলায় অংশ গ্রহণ করবে তার ক্যালেন্ডার প্রদর্শন করার আহŸান করেন। মাদকমুক্ত সমাজ গঠন করতে নিজের সন্তানকে লেখাপড়ার সাথে ক্রীড়া অঙ্গনে বা খেলার মাঠে আনতে হবে প্রতিটি অভিভাবকদের এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া উচিত বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য মাস্টার শেখ শাহাজান আলী শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌরসভার মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, ইউপি চেয়ারম্যান সম মোরশেদ আলী বিপি আবির শেখ সোহেল রানা মোয়াজ্জেম হোসেন, বিশাখা তপন সাহা সহ পৌরসভার কাউন্সিলর, ইউপি সদস্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version