Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় গ্রাম ডাক্তার সোসাইটির সোনাবাড়িয়া ইউনিয়ন শাখা কমিটি গঠন

কলারোয়া: ‘নকল ভেজাল ও নিম্নমানের ঔষধ বর্জন করি’ এমন লক্ষ্য নিয়ে বাংলাদেশ গ্রাম ডাক্তার আরএমপি ওয়েলফেয়ার সোসাইটি সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৬নম্বর সোনাবাডিয়া ইউনিয়নে ৩১ সদস্য বিশিষ্ট শাখা কমিটি গঠন হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুরে সোনাবাড়িয়া ইউনিয়ন হলরুমে সংগঠনটির কলারোয়া উপজেলা কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ কাজী শামসুর রহমানের সভাপতিত্বে নতুন এ কমিটি ঘোষণা করা হয়।
উপজেলা কমিটির সাধারণ সম্পাদক ডাঃ মামুন রেজার সঞ্চালনায় নতুন এ কমিটিতে সোনাবাড়িয়া বাজারের গ্রাম ডাক্তার মামুন আর রশিদ বাবলুকে সভাপতি ও গ্রাম ডাক্তার সুমন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করে আগামী তিন বছরের জন্য অনুমোদন দেয়া হয়। এ সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি কলারোয়া থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিডিএস কলারোয়া উপজেলা সভাপতি ও উপদেষ্টা আরএমপি ওয়েলফেয়ার সোসাইটি মোঃ শামসুর রহমান, উপদেষ্টা ডাঃ শেখ আব্দুল হান্নান, কলারোয়া পৌর কমিটির সভাপতি রবীন্দ্রনাথ দাস, সাধারণ সম্পাদক গ্রাম ডাক্তার আমানুল্লাহ আমান, উপজেলা কমিটির সহ-সভাপতি তৌহিদুল ইসলাম, উত্তর সোনাবাড়িয়া ওয়ার্ডের ইউপি সদস্য সাদ্দাম হোসেন, মুন্না প্যাথলজির স্বত্বাধিকারী মাসুদুজ্জামান, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা গ্রাম ডাক্তার সুশীল সমাজের নাগরিকবৃন্দ প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version