Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম

নিজস্ব প্রতিনিধি : শারদীয় দুর্গোৎসবের মহানবমীতে আশাশুনি উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম।
মঙ্গলবার বিকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি আশাশুনি সদর ও বুধহাটা ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে বলেন- সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে পূজার উৎসবকে প্রাণবন্ত করার লক্ষ্যে নিরবিচ্ছিন্ন নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনের পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মী কাজ করে যাচ্ছে। এসময় তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সকলকে শারদীয় শুভেচ্ছা জানান।

পূজা মন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিেেলন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, কুল্যা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাজ্জাদুল হক টিটল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসমাউল হুসাইন, যুবলীগ নেতা পরেশ অধিকারী, আনিসুর রহমান বাবলা, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি তবিবুর রহমান তৈবার, শোভনালী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন, উপজেলা কৃষকলীগ নেতা এম এম সাহেব আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল হাকিম, কাদাকাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি আসিফ ইকবাল রিপন, শোভনালী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরহাদ আহমেদ নয়ন, সাধারণ সম্পাদক আজমীর হোসেন, বুধহাটা ইউনিয়ন যুবলীগের সভাপতি এজদান হোসেন, সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন হোসেন, ছাত্রলীগ নেতা আসাদুল ইসলাম আসাদ, সাহারুল,শান্ত প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version