Site icon suprovatsatkhira.com

শ্যামনগরে দুর্গাপূজার প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিনিধি : আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২২ আনন্দঘন পরিবেশে উদযাপনের লক্ষ্যে শ্যামনগরে প্রস্তুতিমূলক সভা ও পূজা মন্ডপ গুলিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের জিআর চাউল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে উপজেলা পরিষদ হলরুমে এ প্রস্তুতি সভা শেষে চাউল বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আকতার হোসেনর সাভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জগলুল হায়দার এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাইদুজ্জামান সাঈদ, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার দেবী রঞ্জন মন্ডল, প্রেসক্লাবের সভাপতি জি এম আকবর কবির, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, শ্যামনগর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি শিক্ষক রবিন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদক এ্যাডঃ কৃষ্ণ পদ মন্ডল।

এসময় আরও উপস্থিত ছিলেন কাশিমাড়ি ইউপি চেয়ারম্যান মোঃ আনিছুর জামান আনিচ, ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শোকর আলী, পদ্মপুকুর ইউপি চেয়ারম্যান আমজাদুল রহমান, বুড়িগোয়ালিনী চেয়ারম্যান হাজী নজরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাহিনুল ইসলাম, অনলাইন ক্লাবের সভাপতি মারুফ হোসেন মিলন। এসময় উপজেলা পুজা উদযাপন পরিষদের কার্য নির্বাহী পরিষদের নেতৃবৃন্দ ও সকল দুর্গাপূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন। শ্যামনগর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট কৃষ্ণপদ মন্ডল বলেন, এবারের শারদীয় দুর্গাপূজায় ৬ স্তারের নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

তাছাড়া তিনি প্রয়োজনে সকল প্রকার জটিলতা এড়াতে ৯৯৯ ও ডিজিএফ আই এর মোবাইল নং দেন। স্ব-স্ব সেচ্ছাসেবকদের গেঞ্জি ও থানা অফিসার ইনচার্জ কর্তৃক স্বাক্ষরকৃত আইডি কার্ড থাকবে বলে জানান। প্রতিটি পূজা মন্ডপে সিসি ক্যামেরা কেনার জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যানের এসএম আতাউল হক দোলনের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপে ৩ হাজার ও মাননীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের নিজস্ব তহবিল থেকে ৫ হাজার করে টাকা উপহার দিয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version