Site icon suprovatsatkhira.com

মুনজিতপুরে সরু রাস্তা প্রশস্ত করণে পথচারীদের স্বস্তি

মাহফিজুল ইসলাম আককাজ : আগামী এক মাসের মধ্যেই আপনাদের এলাকার এই সরু রাস্তা প্রশস্ত করে চলাচলের উপযোগি করা হবে। সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার এলাহী বকস্ এর বাড়ির সড়কের রাস্তাটি প্রশস্ত করা জরুরি ছিল। সাধারণ মানুষের চলাচলের ভোগান্তী লাঘবে তাৎক্ষণিক অর্থ বরাদ্দ দিয়ে সরু রাস্তা প্রশস্ত করতে রাস্তার পাশের ড্রেণের উপর ¯øাব বসিয়ে রাস্তাটি প্রশস্ত করতে তাৎক্ষণিক সংশ্লিষ্টদের দ্রæত কাজ করার নির্দেশনা দেন।

গত ২০ আগস্ট জনতাকে দেয়া সেই কথা রাখলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে পবিত্র জুমআ নামাজ আদায় করে তিনি সরেজমিনে গিয়ে প্রশস্ত রাস্তাটি পরিদর্শণ করলেন। এসময় বীর মুক্তিযোদ্ধা এমপি রবি বলেন, আমার নির্বাচনী এলাকার মানুষের পাশে থেকে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছি। জাতির জকন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা সাধারণ জনগণের কাছে যেয়ে তাদের সুখ দুঃখের সাথী হয়ে কাজ করতে হবে।

আমি সেই নির্দেশনার আলোকে জনগণের চাওয়া পাওয়ার প্রতি গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছি। আমি নিজে সরেজমিনে গিয়ে আমার সদর নির্বাচনী এলাকার সকল ইউনিয়নের খোঁজ-খবর নিয়ে রাস্তা, বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠানের ভবন, ব্রিজ, কালভাটসহ তাদের চাওয়া পাওয়ার খোঁজ নেওয়ার ধারবাহিকতায় এই সরু রাস্তা প্রশস্ত করা হলো। এসময় এলাকার ভুক্তভোগী শত শত নারী-পুরুষ বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version