Site icon suprovatsatkhira.com

বুড়িগোয়ালিনী-মুন্সিগঞ্জ মটর সাইকেল পরিবহন মালিক সমিতির নির্বাচন সম্পন্ন

সুন্দরবনাঞ্চল প্রতিনিধি : উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে মুন্সিগঞ্জ মটর পরিবহন মালিক সমবায় সমিতি লিঃ নির্বাচন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৩০শে সেপ্টেম্বর) বেলা ১০টা থেকে সুশিলন সুন্দরবন কারিগরি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীন গ্রহন করা হয়। ১৭০ জন ভোটারের মধ্যে ১৬০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে মোঃ জহিরুল ইসলাম (মটর সাইকেল প্রতীকে) ৮৬ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ শহিদুল ইসলাম (চেয়ার প্রতীকে) ৫৪ ভোট পেয়েছেন।

সহ-সভাপতি পদে মোঃ আদম আলী (তালা প্রতীক) বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছেন।

সাধারণ সম্পাদক পদে মইনুল ইসলাম (মাছ প্রতীক)৯৭ ভোট পেয়ে জয়লাভ করেছেন। নিকটতম প্রতিদ্বন্দী মোঃ মহিদুল ইসলাম শহীদ (হরিণ প্রতীক) ৬২ ভোট পেয়েছেন।

সাধারণ সদস্য পদে মোঃ শাহাদাত হোসেন, মোঃ মাসুদ রানা ও মোঃ রেজাউল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা করেন, পরিচালনা কমিটির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সদস্য নজরুল ইসলাম ও আলমগীর হোসেন।

আরো উপস্থিত ছিলেন, বুড়িগোয়ালিনী ও মুন্সিগঞ্জ মটর সাইকেল পরিবহন মালিক সমবায় সমিতি লিঃ উপদেষ্টা ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম,সাবেক জেলা পরিষদ সদস্য ডালিম কুমার ঘরামি, সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বকুল, মোঃ জামাল হোসেন, মোঃ শহিদুল ইসলাম মোড়ল, মোঃ রশিদ গাইন, মোঃ মাকছুদুর রহমান,ইউপি সদস্য সিরাজুল ইসলাম পল্টু, মোঃ আকবর হোসেন পাড়, মোঃ নজরুল ইসলাম মিস্ত্রী।

সভাপতি নির্বাচন কমিটি ও সহকারী পরিদর্শক ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর উপজেলা সমবায় কার্যালয় শ্যামনগর মোঃ আমির হোসেন ও শেখ সুবাহান উপস্থিত ছিলেন।

শান্তিশূংখলা রক্ষায় পুলিশ সহকারী পরিদর্শক তরিকুল ইসলাম নেতৃত্বে কনেস্টেবল মোঃ রোমান,গ্রাম পুলিশ অশ্বিনী কুমার ও কিশোরী দায়িত্ব পালন করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version