Site icon suprovatsatkhira.com

বীর মুক্তিযোদ্ধা এমপি রবির সাথে ভোমরা ট্রান্সপোর্ট মালিক সমিতির নেতৃবৃন্দের সৌজন্য স্বাক্ষাৎ

ডেস্ক রিপোর্ট : সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবির সাথে সৌজন্য স্বাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতির (রেজিঃ নং-৮৬/সাত) নব নির্বাচিত নেতৃবৃন্দ। সোমবার (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের মুনজিতপরে বীর মুক্তিযোদ্ধা এমপি মীর মোস্তাক আহম্মেদ রবির নিজস্ব বাসভবনে নেতৃবৃন্দ এ সৌজন্য স্বাক্ষাৎ ও মতবিনিময় করেন।

সৌজন্য স্বাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়কালে ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতির নব নির্বাচিত সভাপতি ফিরোজ হোসেন বলেন, ভোমরা স্থল বন্দরে ট্রান্সপোর্ট ব্যবসায়ীরাদের জন্য একটি নির্দিষ্ট ট্রাক টার্মিনাল না থাকায় স্থলবন্দরে যানজটের সৃষ্টি হচ্ছে। এছাড়া বন্দরে ওয়্যার হাউজের ট্রাক প্রবেশ করে মালামাল লোডিংয়ের ক্ষেত্রে বিলম্ব হচ্ছে। এতে সাধারণ ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হচ্ছে’।

নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে বীর মুক্তিযোদ্ধা এমপি মীর মোস্তাক আহম্মেদ রবি অতিদ্রæত ভোমরা স্থলবন্দরে ট্রাক টার্মিনাল যাতে স্থাপন করা যায় তার বিহীত ব্যবস্থা গ্রহণের আশ^াস দেন এবং ভোমরা স্থলবন্দরের যানজট নিরসনসহ বন্দরের সার্বিক উন্নয়নের বিষয়ে দিকনির্দেশনা দেন। এ সময় ভোমরা স্থলবন্দর ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতির নব নির্বাচিত কমিটির সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ মাকসুদুর রহমান জিতু, কার্যনির্বাহী সদস্য অমিত কুমার ঘোষ প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version