Site icon suprovatsatkhira.com

প্রথম স্বামীর হাত ধরে দ্বিতীয় স্বামীর ঘর ছাড়লেন গৃহবধূ

কয়রা (খুলনা) প্রতিনিধি : প্রথম স্বামীর হাত ধরে দ্বিতীয় স্বামীর ঘর ছেড়েছেন খুলনার কয়রার উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের এক গৃহবধূ। এঘটনায় ওই গৃহবধূর দ্বিতীয় স্বামী মহেশ্বরীপুর ইউনিয়নের গিলাবাড়ী গ্রামের সোবহান গাজীর ছেলে মোঃ আসাদুজ্জামান কয়রার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল আদালতে ছয় জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, ‘১৪ বছর পূর্বে আসাদুজ্জামানের সাথে খুলনার দাকোপ উপজেলার পানখালী গ্রামের সাহেব আলীর মেয়ে তানিয়া বেগমের বিয়ে হয়। বর্তমানে তাদের ২টি কন্যা রয়েছে। আসাদুজ্জামানের সাথে বিয়ের আগে দা’কোপ উপজেলার শ্রীনগর গ্রামের জিয়া শেখ নামের এক ব্যক্তির সাথে বিয়ে হয়েছিল তানিয়া বেগমের। সেখানে তাদের একটি পুত্র সন্তান রয়েছে। পরে সাংসারিক কলহের জেরে জিয়া শেখের সাথে তানিয়ার তালাক হয়। পরবর্তীতে তানিয়া খাতুনের দ্বিতীয় বিয়ে হয় আসাদুজ্জামানের সাথে’।

মামলা সূত্রে আরো জানা গেছে, ‘আসাদুজ্জামানের সংসারে থাকাকালীন গৃহবধূ তানিয়া বেগম তার প্রথম স্বামী জিয়া শেখের সাথে পুনরায় অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে। তাদের সম্পর্ক গভীর হলে বিষয়টি আসাদুজ্জামানের নজরে আসে। বিষয়টি জানার পরে আসাদুজ্জামান তার স্ত্রীকে জিয়া শেখের সাথে যোগাযোগ করতে নিষেধ করে। এতে ওই গৃহবধূ ক্ষিপ্ত হয়ে আরো উশৃংখলভাবে চলাফেরা শুরু করে। এমনকি দ্বিতীয় স্বামী আসাদুজ্জামান বাড়িতে না থাকলে প্রথম স্বামীকে বাড়িতে ডেকে আনতেন’।

এ বিষয়ে গৃহবধূর দ্বিতীয় স্বামী ভুক্তভোগী আসাদুজ্জামান জানান, ‘গত ১৭ই আগস্ট বুধবার তিনি ব্যবসায়িক কাজে বাইরে গেলে তার স্ত্রী সুযোগ বুঝে জিয়া শেখকে মোবাইল ফোনে বাড়িতে ডেকে আনে। তারা পূর্বপরিকল্পিতভাবে তার বাড়িতে রাখা ব্যবসায়িক ৬ লক্ষ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়’।

তিনি আরো জানান, ‘দুটি কন্যা সন্তানের মুখ চেয়ে আমার স্ত্রীকে ফিরে পেতে তাদেরকে অনেক খোজাখুজি করেছি। কিন্তু কোন খোজ না পেয়ে পরবর্তীতে জিয়া শেখ, তানিয়া বেগমসহ ৬জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে কথা বলতে তানিয়া বেগম ও জিয়া শেখের মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলেও তাদের মোবাইল বন্ধ পাওয়া গেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version