Site icon suprovatsatkhira.com

পূজামন্ডপে নিরাপত্তা জোরদার করতে আশাশুনির বড়দলে ২১মন্ডপে ৪২ সিসি ক্যামেরা বিতরণ

এস এম শরিফ, বড়দল প্রতিনিধি : আশাশুনির বড়দলে শারদীয় দুর্গোৎসবে পূজামÐপে নিরাপত্তা জোরদার করতে ২১ পূজা মÐপে ৪২ টি সিসি ক্যামেরা বিতরণ করা হয়েছে। বুধবার সকালে বড়দল ইউনিয়ন পরিষদের আয়োজনে পরিষদের সভাকক্ষে এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগদীশ চন্দ্র সানা।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম বলেন- স্বাধীনতা বিরোধী অপশক্তিরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে থামিয়ে দিতে নানাধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তার এদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে চায়। কিন্তু তারা জানেনা সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে বাংলাদেশ পৃথিবীতে মাথা উঁচু করে আছে। আমাদের সাম্প্রদায়িক এ সম্প্রীতিকে বিনষ্ট করতে দেওয়া হবে না। এবার শারদীয় দূর্গোৎসবে পূজা মÐপে নিরাপত্তা নিশ্চিত করতে প্রত্যেক মÐপে দুটি করে সিসি ক্যামেরা হস্তান্তর করা হয়েছে। কোন অপরাধী অন্যায় করে পার পাবেনা। আপনারা নিশ্চিন্তে দূর্গোৎসব পালন করে যাবেন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে শারদীয়া দুর্গাপূজা নির্বিঘেœ সম্পন্ন করতে আমরা আপনাদের পাশে আছি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আশাশুনি থানা অফিসার ইনচার্জ মো. মমিনুল ইসলাম পিপিএম, বড়দল ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি সুরঞ্জন ঢালী, সাধারন সম্পাদক ইউপি সদস্য চন্দ্রকান্ত মÐল।
সাংবাদিক আব্দুস সামাদ বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউপি সদস্য জুলফিকার আলী ভুট্টো, আব্দুর রশীদ, হাসান আলী, ফারুক হোসেন, হাফিজা খাতুন তমা, রেহেনা খাতুন সহ বড়দল ইউনিয়নে অনুষ্ঠিত ২১ টি পূজা মÐপের সভাপতি ও সম্পাদকবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version