Site icon suprovatsatkhira.com

নিখোঁজ পিতার সন্ধান চায় ছেলে

নিজস্ব প্রতিবেদক : বিগত ১৫ দিন যাবৎ নিখোঁজ যশোর সদর উপজেলার নতুন উপশহরের বাসিন্দা অবসরপ্রাপ্ত নায়েক মো. আব্দুল মোতালেব। তার পরিবার সূত্রে জানা গেছে, তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীনতায় ভুগছেন। নিখোঁজ মো. আব্দুল মোতালেবের ছেলে মো. আতিকুর রহমান এ বিষয়ে গত ২৪ আগস্ট যশোর কোতয়ালী থানায় সাধারণ ডায়েরি করেছেন এবং পিতার সন্ধান চেয়ে প্রচার-প্রচারণা ও খোঁজ চালিয়ে যাচ্ছেন।

নিখোঁজ মো. আব্দুল মোতালেবের ছেলে মো. আতিকুর রহমান জানান, ‘তার পিতা গত ২৩ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে যশোর নতুন উপশহরের বাসা নং এ/৫৪ থেকে কাউকে কিছু না জানিয়ে বাইরে যান। পরে রাতে তিনি বাড়িতে না ফিরলে নিকট আত্মীয়সহ সকল স্থানে খোঁজা-খুজি করে সন্ধান মেলেনি’।

তিনি আরো জানান, ‘পরদিন ২৪ আগস্ট কোতয়ালী থানায় সাধারণ ডায়েরি করা হয়’। নিখোঁজ মো. আব্দুল মোতালেবের ছেলে মো. আতিকুর রহমান আরো জানান, ‘নিখোঁজের পনেরো দিন অতিবাহিত হলেও তার পিতার সন্ধান মেলেনি’।

তার পিতা নিখোঁজ হওয়ার সময় পরোনে লুঙ্গি, গোলগলা গেঞ্জি ও পায়ে সান্ডেল ছিলো। কোন ব্যক্তি নিখোঁজ মো. আব্দুল মোতালেবের সন্ধান পেলে তার পরিবারের ০১৭৮০-৩০৮১২২ এবং ০১৭৬৩-১৯০৬৭৩ নম্বরের মোবাইলে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া যশোর সদরের ৫নং উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটুর মোবাইলে ০১৭১১-১১৭৯৬৬ নম্বরে যোগাযোগ করা যাবে বলেও তিনি জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version