Site icon suprovatsatkhira.com

খাজরায় বিশেষ উদ্যোগ বিভিন্ন মন্দিরে সিসি ক্যামেরা বিতরণ

নুরুল ইসলাম, খাজরা(আশাশুনি) প্রতিনিধি: আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমের বিশেষ উদ্যোগে এবারই প্রথম ইউনিয়নের মন্দিরে মন্দিরে হিন্দু ধর্মালম্বীদের সব চেয়ে বড় উৎসব আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষ্যে নিরাপত্তা ব্যবস্থা জোরদারকরণের লক্ষ্যে ইউনিয়নের প্রত্যেকটি মন্দিরে মন্দিরে একটি করে সিসি ক্যামেরা বিতরণ করা হয়েছে। স্ব-রাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামালের নির্দেশনায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের তত্ত¡াবধানে আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ মমিনুল ইসলামের (পিপিএম) বাস্তবায়নে খাজরা ইউপি পরিষদ ও ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমের যৌথ উদ্যোগে ইউনিয়নের ১৪টি দূর্গা মন্দিরে এ সিসি ক্যামেরা বিতরণ করা হয়েছে বলে ইউপি সুত্র থেকে জানা যায়।
বৃহস্পতিবার(২২ সেপ্টেম্বর) সকালে খাজরা ইউপি কার্য্যালয়ে খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমের ব্যক্তিগত তহবীল থেকে মন্দির কমিটির সভাপতিবৃন্দের হাতে এ সিসি ক্যামেরা বিতরণ ও প্রদর্শন উদ্ধোবধন করা হয়।
এসময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,খাজরা ইউনিয়ন শাখার সভাপতি ও বীরমুক্তিযোদ্ধা দীনেশ চন্দ্র মন্ডল, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,খাজরা ইউনিয়ন শাখার সহ-সভাপতি সাবেক ইউপি সদস্য বিপ্লব কান্তি দাশ,ইউপি সদস্য খায়রুল ইসলাম,হাসমত ঢালী,রামপদ সানা,ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রদ্বীপ চক্রবর্তী,আওয়ামীলীগ নেতা মিলন চন্দ্র মন্ডল,গ্রাম পুলিশ মিডিয়া ব্যক্তিত্বগন উপস্থিত ছিলেন।
এ বিষয়ে একাধিক দূর্গা পূজা কমিটির সভাপতি বলেন,ইউপি চেয়ারম্যানের এম উদ্যোগ সত্যিই প্রসংশনীয়। খাজরা ইউনিয়নের এর আগে এমন কোন উদ্যোগ কেউ নেয়নি।
এদিকে আসন্ন দূর্গা পূজা কে সামনে রেখে প্রত্যেকটা মন্দিরে চলছে সাজ সাজ রব। ১৪টি মন্দিরের মধ্যে ইতিমধ্যে প্রতিমা তৈরীর ৮০ থেকে ৯০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। খাজরা বাজার মন্দিরে গিয়ে দেখা যায়,মন্দিরের প্রতিমা তৈরীর কাজ ইতিমেধ্য সম্পন্ন হয়েছে। এখন চলছে তোরণ ও আনুসাঙ্গিক সাজ সজ্জার কাজ। আলোর ঝলকানির লক্ষ্যে ইলেকট্রিশায়ানরা কাজ করছে দ্রæত গতিতে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version