Site icon suprovatsatkhira.com

কাশিবাটী হাইস্কুলের মাঠ দখল করে স্থাপনা: শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি : কালিগঞ্জের কাজলা-কাশিবাটি মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠ দখল করে অবৈধ স্থাপনা অপসরণের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। রবিবার বেলা ১২টায় কাশিবাটি মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে এ মানববন্ধন কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা।

এতে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শামসুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, কাশিবাটী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান, উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নুরুজ্জামান, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র রুহুল আমিন, আশরাফুল ইসলাম, শেখ বেলাল হোসেন প্রমুখ। বক্তারা বলেন, ভুমিদস্যু রমজান মীর ও নজরুল মীর কর্তৃক অবৈধভাবে কালিগঞ্জের কাশিবাটী মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠ দখল করে বাড়ি নির্মাণ করে দীর্ঘদিন ধরে দখলে রেখেছেন। স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী নিষেধ করার শর্তেও তারা গয়ের জোরে খেলার মাঠ দখল করে বাড়ি নির্মাণ করেছেন।

যা খুবই দুঃখজনক। সাতক্ষীরার ছেলে মেয়েরা যখন দেশের বাহিরে খেলাধুলায় সুনাম বয়ে আনতে শুরু করেছে। সেই সময় স্থানীয় রাজনৈতিক প্রভাব খাটিয়ে খেলার মাঠ দখল করে এ ধরনের কাজে লিপ্ত হয়েছেন রমজান মীর ও নজরুল মীর। বক্তারা উপযুক্ত শাস্তিসহ জবরদখলকৃত খেলার মাঠটি দখল মুক্ত করার জোর দাবি জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version