Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে সামছুর গাজীকে হত্যা

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের দুলাভাই সামছুর গাজীকে হত্যার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারেক্তিমূলক জবানবন্দি দিয়েছে গ্রেপ্তারকৃত শ্যালক আহাদ আলী গাজী। সোমবার বিকেল সাড়ে চারটায় তিনি সাতক্ষীরার বিচারিক হাকিম মোঃ মহিউদ্দিনের কাছে এ জবানবন্দি দেন।

গ্রেপ্তারকৃত আহাদ আলী গাজী সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের আরশাদ আলীর ছেলে।
মামলার তদন্তকারি কর্মকর্তা কালিগঞ্জ থানার উপপরিদর্শক আব্দুর রহিম জানান, কালিগঞ্জের রঘুনাথপুরে শ্যালক ফজর আলী ও দুলা ভাই সামছুর গাজীর মধ্যে দীর্ঘদিনের বিরোধ ছিল। মাছ চুরির প্রতিবাদ করায় মোঃ সামছুর গাজীর ছেলে মোঃ মিজানুরকে মাছ চোর বানানোর চেষ্টা করে। গত ১৫ সেপ্টেম্বর দুপুরে সামছুর গাজীর শ্যালক সন্ত্রাসী ফজর আলী ও আহাদ আলীর সঙ্গে কথা কাটাকাটির হয়। একপর্যায়ে সামছুরকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা ও তার স্ত্রী মজিদাকে কুপিয়ে জখম করা হয়।

এঘটনায় নিহতের ছোট ছেলে শাহিনুর বাদী হয়ে সাতক্ষীরা কালীগঞ্জ থানায় ০৬ জন সহ আরো অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে ২২ নং হত্যা মামলা দায়ের করেন। ওই দিন পুলিশ শাহীন আলমকে কালিকাপুরের বাড়ি থেকে গ্রেপ্তার করে। একইভাবে রবিবার ভোরে যশোরের মনিরামপুর থেকে র‌্যাব সদস্যরা আহাদকে গ্রেপ্তার করে। সোমবার বিকেলে আহাদ তার দুলাভাই সামছুর গাজীকে হত্যার সঙ্গে জড়িত ও তার ভাই ফজর আলীও জড়িত বলে জ্যেষ্ট বিচারিক হাকিম মহিউদ্দিনের কাছে ১৬৪ ধারার জবানবন্দিতে উলে¬খ করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version