Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে গোয়ালডাঙ্গা হাইস্কুলে এসএমসি কমিটি নিয়ে অভিভাবক সমাবেশ

বড়দল প্রতিনিধি : আশাশুনিতে গোয়ালডাঙ্গা ফকিরবাড়ি মাধ্যমিক বিদ্যালয়ে স্কুল ম্যানেজমেন্ট কমিটি গঠন নিয়ে অভিভাবক, গণ্যমান্য ব্যক্তি ও সর্বসাধারণের অংশ গ্রহণে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে স্কুল চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। অবসর প্রাপ্ত শিক্ষক আঃ খালেকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বড়দল ইউপি চেয়ারম্যান জগদীশ চন্দ্র সানা। সাংবাদিক শরিফুজ্জামান শরীফের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা জবেদ আলি সরদার, ইউপি সদস্য চন্দ্রকান্ত মন্ডল, জুলফিকর আলী ভুট্ট, কে এম রকিবুজ্জামান, আঃ রশিদ গাজী, সাবেক মেম্বার আলহাজ্ব আবু বক্তর ছিদ্দিক।

সমাবেশে বড়দল ইফপির সদস্যবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, অভিভাবকবৃন্দসহ এলাকার শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বলেন, গোলডাঙ্গা স্কুলের সার্বিক অবস্থা খুবই শোচনীয়, অবকাঠামোসহ ক্লাস ও অফিসের অবস্থা দেখলে মনে হয় রেল কলোনি। এজন্য স্কুলের উন্নয়নে যোগ্য সদস্যদের নিয়ে শক্তিশালী কমিটি গঠন করতে হবে। এজন্য আমি যোগ্যদের নিয়ে হাজির হয়েছি। আগামী এক মাসের মধ্যে স্কুলকে সবুজ ও সুন্দর স্কুলে পরিণত করব। রাস্তা নির্মাণ করব, শিক্ষার্থীদের পোশাকের ব্যবস্থা করব। পুকুর ভরাট করে খেলার মাঠ করব। সকল শিক্ষার্থীর বিনা বেতনে পড়ার সুযোগ দেব। ফরম ফিলআপ, প্রশ্ন ফিসসহ কোন টাকা লাগবেনা। শিক্ষকদের সুশৃঙ্খল ভাবে স্কুলে অবস্থান ও কর্ম পরিচালনার ব্যবস্থা করা হবে।

তিনি বলেন, বিগত ইউপি নির্বাচনে আমার দেয়া ওয়াদা আমি পূরণে কাজ করে চলেছি। গরীব অসহায় মানুষের চাউল বাড়িতে পৌছে দিচ্ছি, খাল অবমুক্ত, জাল যার তাদের মাছ ধরার সুযোগ দানের কাজ এগিয়ে চলেছে। রাস্তাঘাটের উন্নয়নে কাজ করে যাচ্ছি। এমপি মহোদয় ও উপজেলা চেয়ারম্যানের বদান্যতায় গোয়ালডাঙ্গা বাজারে ৫০০ ফুট ড্রেন নির্মাণ কাজ ও ২০ লক্ষ টাকার টয়লেট নির্মাণের কাজসহ এলাকার সকল গ্রামে ইতিমধ্যে ওয়াদা পূরণে এগিয়ে চলেছি। স্কুলের সভাপতি হই আর না হই গোয়ালডাঙ্গা স্কুলের চেহারা পাল্টে দিয়ে আমার কার্যক্রম শুরু করতে চাই। আস্তে আস্তে ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানকে সুন্দর পরিবেশের মধ্যে আনতে চাই। তিনি সকলকে তার কাজের সহযোগিতায় এগিয়ে আসতে আহŸান জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version