Site icon suprovatsatkhira.com

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগ দলীয় প্রার্থী নজরুল ইসলামের মনোনয়ন পত্র জমা

নিজস্ব প্রতিনিধি : আসন্ন ১৭ অক্টোবর সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. নজরুল ইসলাম সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির এঁর নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে দলীয় নেতৃবৃন্দ, কর্মী-সমর্থক আওয়ামী লীগের অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দদের সাথে নিয়ে এ মনোনয়ন পত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক, সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার ফারাজী বেনজীর আহম্মেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান গোলদার, কাজী আক্তার হোসেন, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনছুর আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রতœা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত কুমার ঘোষ, নির্বাহী কমিটির সদস্য এস.এম শওকত হোসেন, ফিরোজ আহমেদ স্বপন, শেখ আব্দুর রশিদ, মো. শাহ্জাহান আলী, মো. সাহাদাৎ হোসেন, অ্যাডভোকেট সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, এনামুল হক ছোট, মিসেস কোহিনুর ইসলাম, শেখ মনিরুল হোসেন মাসুম, নাজমুন নাহার মুন্নি, মো. সামছুর রহমান, মিসেস মাহফুজা রুবি, সাতক্ষীরা প্যের সভার প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান, জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম আশিকুর রহমান, পৌর কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা, শেখ শফিক উদ-দৌলা-সাগর, শেখ জাহাঙ্গীর হোসেন কালু, শেখ আনোয়ার হোসেন মিলন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস.এম মারুফ তানভীর হোসাইন সুজন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম রেজাউল ইসলাম, পৌর আওয়ামী লীগ নেতা এ.এস.এম মাকছুদ খান, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সাবিহা হোসেন প্রমুখ।

মনোনয়ন পত্র জমা দিয়ে উপস্থিত সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি জননেত্রী শেখ হাসিনার কাছে চির কৃতজ্ঞ। আমি খুবই ভাগ্যবান হাজার হাজার দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে আজ মনোনয়ন পত্র জমা দিলাম। আমি বিগত সময়ে জেলার উন্নয়নে সকলকে সাথে নিয়ে সাতক্ষীরা জেলা পরিষদের পক্ষ থেকে ব্যাপক কাজ করেছি। ইনশাল্লাহ আমি সকলের দোয়া ও ভালবাসায় অনেক ভোটের ব্যবধানে জয়লাভ করবো এবং আমার অসমাপ্ত উন্নয়ন কাজগুলি করবো। এদিকে সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে চেয়ারম্যান পদে জমা পড়েছে ২টি মনোনয়ন। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. নজরুল ইসলাম এবং স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন সাবেক ছাত্র নেতা ও বিশিষ্ট সমাজসেবক এম খলিলুল্লাহ ঝড়–। সাধারণ সদস্য পদে মনোনয়ন জমা পড়েছে ২৭টি ও সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়ন জমা পড়েছে ১১টি। এসময় দলীয় নেতৃবৃন্দ, কর্মী-সমর্থক আওয়ামী লীগের অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version