Site icon suprovatsatkhira.com

বাগআঁচড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মোঃ শাহারুল ইসলাম রাজ, শার্শা প্রতিনিধি: ২০০৫ সালের ১৭ আগস্ট রাজধানীসহ সারা দেশে একযোগে সিরিজ বোমা হামলার বর্ষপূর্তিতে বুধবার বিকেলে আওয়ামী লীগ সারা দেশে বিক্ষোভ কর্মসূচি পালনের অংশ হিসাবে শার্শায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার বাগআঁচড়া ও কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় বিক্ষোভ মিছিল বাগআঁচড়ার বাজার প্রদক্ষিণ শেষে, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল বলেন. অপপ্রচার- গুজবের মাধ্যমে দেশ বিরোধী অপশক্তি সন্ত্রাস এবং নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে তারা সারাদেশ অস্থিরতা তৈরী করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে। আমরা তাদের সেই সপ্ন সফল হতে দেব না।

তিনি আরও বলেন ২০২৩ সালের নির্বাচন পযন্ত ইউনিয়ন পর্যায়ের সব নেতা–কর্মীদের মাঠে থেকে সমস্ত রাজনৈতিক কর্মসূচি পালনের সাংগঠনিক নির্দেশনা পালন করার অনুরোধ জানান।
অনুষ্ঠান সঞ্চালনা করেন শার্শা উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক আলী আহম্মেদ (শান্তি) এসময় আরো উপস্থিত ছিলেন, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন মেম্বার, শেখ নাজমুল, যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন, আবু তালেব মেম্বার, আলমগীর, গাজী মুছা, অজেদ সর্দার, ইদ্রিস আলী বিশ্বাস, মোস্তাব আলী সর্দার যুবলীগ সভাপতি সাবেক মেম্বার আলী আহম্মেদ, সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুলসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ এবং সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version