Site icon suprovatsatkhira.com

করোনা প্রতিরোধে কালিগঞ্জে শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিনিধি: “মাক্স পরার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ” এই ¯েøাগানকে সামনে রেখে কালিগঞ্জের হাজী তফিলউদ্দিন মহিলা দাখিল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার (৩ আগস্ট) সকালে বিন্দু নারী উন্নয়ন সংগঠনের উদ্যোগে এ মাস্ক বিতরণ করা হয়। তিন শতাধিক ছাত্রী ও মাদ্রাসার শিক্ষক, কর্মচারীদের মাঝে মাস্ক বিতরণকালে সংগঠনের নির্বাহী পরিচালক জান্নাতুল মাওয়া বলেন, মাক্স পরিধান করুন সুস্থ থাকুন। স্বাস্থ্যবিধি মেনে মাক্স পরিধান করে বাইরের কাজ করুন।

সরকারি নির্দেশ মেনে চলুন, নিজে ও অন্যকে সুরক্ষা থাকার সাহায্য করুন। করোনার ক্রমবর্ধমান সংক্রমণ ঠেকাতে সবাইকে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহŸান জানাচ্ছি। শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতন করে তোলার লক্ষ্যে উন্নতমানের এ মাস্ক বিতরণ কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদেরকে পর্যায়ক্রমে এ মাস্ক বিতরণ করা হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত: করোনা মহামারির শুরু থেকে বিন্দু নারী উন্নয়ন সংগঠন স্বাস্থ্য সচেতন করে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। উপজেলার বিভিন্ন স্থানে হাত ধোয়ার ব্যবস্থাসহ সচেতনমূলক ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে সংগঠনটি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version