Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে শেখ কামালের ৭৩তম জন্ম বার্ষিকী উপলক্ষ্েয গাছের চারা ও যুব ঋণের চেক বিতরণ

নিজস্ব প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র শেখ কামালের ৭৩তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে আশাশুনিতে আলোচনা সভা, গাছের চারা ও যুব ঋণের চেক বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ানুর রহমান।

যুব উন্নয়ন অধিদপ্তরের সার্বিক ব্যবস্থাপনায় যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হকের সঞ্চালনায় শেখ কামালের বর্নাঢ্য রাজনৈতিক জীবন ও যুবসমাজ গঠনে তার ভূমিকা স্মরণ করে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরন চক্রবর্তী, সমাজসেবা কর্মকর্তা রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, ইন্সপেক্টর তদন্ত জাহাঙ্গীর হোসেন, সহকারী প্রোগ্রামার আকতার ফারুক বিল্লাহ, নির্বাচন কর্মকর্তা কামরুজ্জামান শিকদার।

এদিন ১০০ জনকে শিউলি ফুল, কদবেল, পেয়ারা ও তেঁতুল গাছের চারা এবং যুবদেরকে স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে তিনজন যুবকের মধ্যে ২লক্ষ টাকার যুব ঋণের চেক বিতরণ করা হয়। এছাড়া আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে যুবদেরকে স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে ২৯ জন যুবকে ১৪ লক্ষ টাকার ঋণের চেক প্রদান করা হবে বলে জানানো হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version