Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে মাদক সম্রাট মহব্বত গাঁজাসহ আটক

নিজস্ব প্রতিনিধি : আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নের কুখ্যাত মাদক সম্রাট মহব্বত ঢালী (৪৫) ও তার শালীকা ময়না খাতুন (৩০) কে ১ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ আটক করেছে সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মহব্বত বড়দল ইউনিয়নের ইউপি সদস্য রেহানা খাতুনের স্বামী ও বড়দল গ্রামের মৃত আমজাদ ঢালীর ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক বিজয় কুমার মজুমদার জানান, বুধবার (৩ আগষ্ট) দুপুর ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বড়দল ইউনিয়নের মহব্বত ঢালীর ঘরের মেঝে খুড়ে গর্তের ভেতর থেকে ৮০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। পরে মহব্বতের শ্যালিকা ও রাজেন গাজীর স্ত্রী ময়নার বাড়িতে অভিযান চালিয়ে তার ঘর থেকে ৪০০ গ্রাম গাঁজা এবং শুকুর খাঁ’র স্ত্রী ফিরোজা খাতুনের বাড়িতে অভিযান চালিয়ে ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

অভিযানে মহব্বত ঢালী ও তার শালিকা ময়না খাতুনকে হাতে-নাতে গ্রেফতার করা হলেও ফিরোজা অভিযানের খবর পেয়ে সটকে পড়ে। গ্রেফতারকৃত আসামীদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ২০১৮ এর আইনে অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অপরাধে আশাশুনি থানায় দুটি ৪/১৭৬ – ৬/১৭৮ মামলা দায়ের করে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আশাশুনি থানার অফিসার ইনর্চাজ মো. মমিনুল ইসলাম পিপিএম জানান গ্রেফতারকৃত আসামীদের বৃহস্পতিবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version