Site icon suprovatsatkhira.com

৫ম বছরে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা

সাতক্ষীরার অন্যতম ও বহুল প্রচলিত পত্রিকা দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা ৫ম বছরে পদার্পণ করায় আমি অত্যন্ত আনন্দিত। ৫ম বছরে পদার্পণে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা পরিবারের সবাইকে জানাই শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন। হাঁটি হাঁটি পা পা করে ৪র্থ বছর পেরিয়ে ৫ম বছরে পা দিয়েছে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা। সাতক্ষীরা’র অন্যতম জনপ্রিয় দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে বর্তমানে মাটি ও মানুষের পত্রিকা দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা সব শ্রেণীর পাঠকের মন জয় করেছে। সাতক্ষীরা জেলায় সাংবাদিকতার ক্ষেত্রে ঔজ্জ্বল্য ছড়ানোর জন্য যে কটি সংবাদপত্র রয়েছে সেগুলোর মধ্যে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা অন্যতম। গত ৪ বছরে পত্রিকাটি সাতক্ষীরার হাজার হাজার পাঠক ও সচেতন মহলের মনে জায়গা করে নিয়েছে। সেই সাথে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা অসা¤প্রদায়িক বাংলাদেশ গড়তে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে এবং নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে পাঠক ও সচেতন মহলের কাছে একটি গ্রহণযোগ্য সংবাদমাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এ পত্রিকাটির সঙ্গে আমার সম্পর্ক প্রতিষ্ঠা লগ্ন থেকে। তাই আজ খুবই মনে পড়ছে যার হাত দিয়ে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা’র পথচলা। পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক প্রয়াত সদা হাস্যোজ্জ্বল সবার প্রিয় মানুষ এ.কে.এম আনিছুর রহমানকে। মহান আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদাউস দান করেন।
প্রয়াত সম্পাদক মরহুম এ.কে.এম আনিছুর রহমানের দেখানো সেই পথ ধরে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা সাংবাদিকতার নীতি অনুসরণ করে বর্তমানে অবহেলিত মানুষের বলিষ্ঠ কণ্ঠস্বরে পরিণত হয়েছে। বিভিন্ন সেক্টরের অনিয়মকে নির্ভীক চিত্তে তুলে ধরার পাশাপাশি দেশের সার্বিক এগিয়ে যাওয়ার চিত্রও ব্যাপকভাবে ফুটিয়ে তুলছে সুপ্রভাত সাতক্ষীরা – যা আমাদের উদ্দীপনা জোগায় সামনে এগিয়ে যাওয়ার।
৪ বছর অনেকটা সময়। এ মাইলফলকে আসতে দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা’কে পার হতে হয়েছে অনেক বন্ধুর পথ। এ জন্য সুপ্রভাত সাতক্ষীরা সংশ্লিষ্ট সবার জন্য শুভ কামনা।
আশা করি অতীতের মতো ভবিষ্যতেও পত্রিকাটি মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে সব ধরনের মৌলবাদ, জঙ্গিবাদের বিরুদ্ধে তাদের সংগ্রাম অব্যাহত রাখবে এবং দেশের উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা পালন করবে। ৫ম বছরে পদার্পণ করায় দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা’র প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকাটির সকল সাংবাদিক, কর্মকর্তা ও কলাকুশলীদের প্রতি উষ্ণ অভিনন্দন জানাচ্ছি এবং সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।
আমি আশা করি সৎ, সাহসী ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা আরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে, স্বাধীনতার পক্ষে দেশের কথা, দেশের মানুষের কথা বলবে। দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা’র প্রতিষ্ঠা বার্ষিকীতে সাফল্য কামনা করছি। আরও সামনের দিকে এগিয়ে যাক- এই প্রত্যাশা করি। দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা’র সাহসী অভিযাত্রা অব্যাহত থাকুক। জয় জাংলা জয় বঙ্গবন্ধু।

বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি
জাতীয় সংসদ সদস্য, সাতক্ষীরা-২।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version