Site icon suprovatsatkhira.com

মাগুরায় সামাজিক কোন্দলকে কেন্দ্র করে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ

ন্যাশনাল ডেস্ক : মাগুরার মোহাম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালোকান্দিতে সামাজিক কোন্দলকে কেন্দ্র করে মিথ্যা ধর্ষণ মামলা দিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর অভিযোগ উঠেছে। এ মামলার সুষ্ঠু তদন্তপূর্বক মিথ্যা মামলার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে মাগুরা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগীরা।

মামলার আসামী ভুক্তভোগী রব্বানী, আসাদ ও আলমগীর জানান, গ্রামের এক দল ইউপি চেয়ারম্যান সমর্থিত চন্নু মাতবর ও অন্য পক্ষ গোলাম রব্বানী। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে কোন্দল চলে আসছে। উভপয়পক্ষের বিরুদ্ধে বেশ কিছু মামলাও চলমান রয়েছে। তারই জের ধরে ঘটনার কিছুদিন আগে গত ১৪ জুলাই রাতে রব্বানী গ্রæপের সাঈদ মোল্লাকে অতর্কিত হামলা করে হাতে ও মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় চুন্নু মাতবরের দলীয় লোকজনের নামে মামলা দায়ের করা হয়। মূলত সে মামলার পাল্টা জবাব দেয়ার উদ্দেশ্যে একজন মাদক সেবক ব্যক্তিকে দিয়ে মিথ্যা ধর্ষন মামলার অভিযোগ করিয়েছে।

তারা আরো জানান, মামলার বাদী মকবুল লস্করের বিরুদ্ধে নিজের মেয়েকে যৌন নিপিড়নের অভিযোগও আছে। এদিকে সরেজমিনে ভিকটিমের চাচা, বোন, দাদি ও স্বজনদের সাথে কথা বলে জানান গেছে, অভিযোগটি মিথ্যা। মামলায় উল্লেখিত দিনে ও উল্লেখিত ঘটনার সময় তারা সকলেই বাড়িতে ছিলেন। ধর্ষণ কেনো অন্য কোন ঘটনাও ঘটেনি। মামলাটি সম্পূর্ণ মিথ্যা।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মামলার বাদী মকবুল লস্কর (ভিকটিমের বাবা) অত্যন্ত বাজে চরিত্র ও বিকৃত মস্তিষ্কের একজন লোক। বিগত কয়েক বছর আগে তার ঔরসজাত কন্যা সন্তানের সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্কের কারণে তাকে এলাকা থেকে বিতাড়িত করা হয়। তিনি টাকার লোভে নিজের মেয়েকে ভিকটিম বানিয়ে এই ষড়যন্ত্রমূলক ঘৃণ্য কর্মকাÐ উল্লেখ করে মামলা দায়ের করেছেন।

স্থানীয় এলাকাবাসী দাবি করেন, যারা এই ধরণের মিথ্যা মামলা দায়ের করেছেন তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক। যাতে করে পরবর্তীতে এধরনের ঘৃণ্য কর্মকান্ড করার সাহস কেউ না পায়।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানান, ‘বিজ্ঞ আদালতের নির্দেশে গতকাল আমরা মামলাটি গ্রহণ করেছি। ভিকটিম হাসপাতালে চিকিৎসাধীন থাকায়, তার জবানবন্দী গ্রহণ ও আসামী গ্রেফতার অভিযানসহ অন্যান্য তদন্ত অব্যাহত রয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version