Site icon suprovatsatkhira.com

বুড়িগোয়ালিনীর দুই হাজার পরিবারকে জরুরী খাদ্য সহায়তা প্রদান

বুড়িগোয়ালিনী (শ্যামনগর) প্রতিনিধি : শ্যামনগরে খোলপেটুয়া নদীর জোয়ারের তোড়ে বেড়িবাধ ভেঙে প্লাবিত হওয়া বুড়িগোয়ালিনী ইউনিয়নের ১০টি গ্রামের দুই হাজার পরিবারকে জরুরী খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী হিসেবে রবিবার (১৭ জুলাই) বেলা ১২ টায় বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের বাস্তবায়নে এবং উপজেলা প্রশাসন, শ্যামনগরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আক্তার হোসেনের সভাপতিত্বে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম জগলুল হায়দার।

এ সময় তিনি বলেন, ‘বুড়িগোয়ালিনী ইউনিয়নের মানুষের দুর্দশার কথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে পৌঁছে গেছে। আমি মোবাইল ফোনে ত্রাণ ও দূর্যোগ প্রতিমন্ত্রীর সাথেও কথা বলেছি। অতি দ্রæত সময়ের মধ্যেই আপনাদের বাঁধ নির্মাণ করা হবে। আরো বেশি বেশি ত্রাণ আসবে। বঙ্গবন্ধু কন্যা আমাদের প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন। বারবার নদী ভাঙ্গনের হাত থেকে আপনাদের রক্ষা করার জন্য নদী রক্ষার্থে স্থায়ী ও টেকসই বাঁধ নির্মাণ করা হবে’।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাহীনুল ইসলাম এর সঞ্চালনায় উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন। খাদ্য সহায়তা বিতরণকালে আরো উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান-সাঈদ, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জি.এম. আকবর কবীর, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মারুফ হোসেন মিলন, বুড়িগোয়ালিনী ইউনিয়নের চেয়ারম্যান হাজী নজরুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান জি.এম আব্দুর রউফ, উপজেলা যুবলীগ নেতা জি.এম মোস্তাফিজুর রহমান, আব্দুল করিম তুফান সহ বিভিন্ন প্রিন্টস ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের সকল সদস্য-সদস্যাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version