Site icon suprovatsatkhira.com

সরসকাটি দাখিল মাদ্রাসায় অভিভাবক সদস্য নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: সরসকাটি দাখিল মাদ্রাসায় ম্যানেজিং কমিটি গঠনের সদস্য পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। রবিবার অনুষ্ঠিত নির্বাচনে বজলু প্যানেলের সদস্যদের পরাজিত করে সম্মিলিত ঐক্য প্যানেলের সকল সদস্য জয় লাভ করেন। উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয় নির্বাচন।

প্রিজাউডিং অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: আব্দুল হামিদ জানান, সম্মিলিত ঐক্য প্যানেলের মো: রেজাউল ইসলাম ১০০ ভোট, জুলফিকার শেখ ৯৭ ভোট, আরিজুল ইসলাম ৯৬ ভোট, সংরক্ষিত (মহিলা) পদে হাসিনা খাতুন ৯৬ ভোট ও (ইবতেদায়ী শাখায় মো: রাজু ৮ ভোট পেয়ে জয় লাভ করেন।
অপর দিকে বজলুর রশীদ প্যানেলের আব্দুর রহমান, লাল্টু হোসেন সাইফুল ইসলাম, আব্দুস ছাত্তার গাজী ও নাজমা বেগম প্রত্যাশিত ভোট না পেয়ে পরাজিত হয়।

উল্লেখ্য বজলুর রশীদ সম্প্রতি সরসকাটি ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনে সদস্য পদে চরম ভাবে পারাজয় বরণ করেণ। খোঁজ নিয়ে জানা গেছে, সরসকাটি দাখিল মাদ্রাসায় গত সাড়ে ৪ বছরে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সদস্যরা তীব্র অদক্ষতার পরিচয় দিয়েছে। তারা মাদ্রাসার উন্নয়নে ২৫ লাখ টাকা নিয়োগ বাণিজ্য করে আত্মসাত করে বলে অভিযোগ আছে। এ ছাড়া মাদ্রাসায় দূনীর্তির কালো বিড়াল পুষে বিভিন্ন খাতে অর্থ চুরি করে প্রতিষ্ঠানটি ধংসের দ্বার প্রান্তে নিয়ে যাওয়ায় অভিভাবকরা ক্ষুদ্ধ হয়ে বজলু প্যানেলের বিপক্ষে রায় দিয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version