Site icon suprovatsatkhira.com

প্রধানমন্ত্রী ভূমিহীনদের কোটিপতি বানিয়ে দিয়েছেন : ডিসি হুমায়ুন কবির

শেখ শাওন আহমেদ সোহাগ : কালিগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে উপজেলা পর্যায়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ জুন) উপজেলা প্রশাসনের আয়োজনে ও গভনেন্স ইনোভেশন ইউনিট প্রধানমন্ত্রীর কার্যালয় এর সহযোগিতা অফিসার্স ক্লাব মিলনায়তনে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

এসময় তিনি বলেন, ভিশন ২০৪১ অর্জনের লক্ষ্য নিয়ে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে প্রধানমন্ত্রীর উদ্যোগকে এগিয়ে নিয়ে লক্ষ অর্জন করতে হবে।
বাংলাদেশের মানুষের মৌলিক অধিকার ক্ষুধা, অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসাসহ মানুষের সামাজিক নিরাপত্তার বিষয়কে অগ্রাধিকার দিয়ে দেশ এগিয়ে যাচ্ছে।

ভূমিহীনরা আজ কোটিপতি। মাননীয় প্রধানমন্ত্রী ২ শতক জমির উপর ভূমিহীনদের পাকা বাড়ি তৈরি করে দিয়েছে। একবার ভেবে দেখুন ঢাকা বা তার আশেপাশের এলাকার দুই শতক জমির মূল্য কত। পদ্মা সেতু উদ্বোধনের পর থেকে সাতক্ষীরার রুপ চেঞ্চ হয়ে যাবে। সাতক্ষীরার ব্যাপক উন্নয়ন হবে জানান তিনি। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রোকনুজ্জামান বাপ্পি ও সাংবাদিক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় কর্মশালায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী, থানার অফিসার ইনচার্জ (ওসি) হালিমুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরীম আলী মুন্সী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার ১২ টি ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিক ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। প্রশিক্ষণ কর্মশালায় দশটি গ্রুপে বিষয়বস্তু উপস্থাপনা ও পর্যালোচনার মাধ্যমে কর্মসূচি সমাপ্ত ঘোষণা করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version