Site icon suprovatsatkhira.com

পাটকেলঘাটার যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারীকে কুপিয়ে জখম

নাজমুল হক, পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: পাটকেলঘাটা থানার যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারি কামরুল ইসলাম (৩৮) কে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। ক্লিনিক ভাঙচুর, ঔষধপত্র ছিনতাইকালে বাঁধা দেওয়ায় তাকে কোপানো হয় বলে স্থানীয়রা জানান। সোমবার (১৩ জুন) সকাল ১০ টার দিকে স্থানীয় বাসিন্দা বিল্লাল হোসেন আতর্কিতভাবে ক্লিনিকে এ হামলা চালায়। সে যুগিপকুরিয়া গ্রামের আনোয়ার উদ্দীন সানার ছেলে। এ ঘটনায় জড়িত বিল্লাল হোসেন কে আটক করেছে পাটকেলঘাটা থানা পুলিশ।

আহত কামরুল ইসলাম তালা সদর ইউপির সাবেক চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সভাপতির নজরুল ইসলামের ছেলে। সে যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারি হিসেবে দায়িত্বরত। তালা হেলথ অ্যাসোসিয়েশনের সভাপতি ইমরান হোসেন জানান, যুগিপুকুরিয়া কমিউনিটি ক্লিনিকে দায়িত্বরত সিএইচসিপি হিসেবে ছিলেন সুবর্না বিশ্বাস। তিনি মাতৃকালীন ছুটিতে রয়েছেন। তার পরিবর্তে স্বাস্থ্য সহকারী কামরুল ইসলাম সেখানে দায়িত্ব পালন করছিলেন।

ৎএসময় বিল্লাল হোসেন ক্লিনিক ভাঙচুর ও ঔষধপত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। স্বাস্থ্য সহকারি কামরুল ইসলাম বাধা দিলে তাকে ধারালো রাম দা দিয়ে মাথায়, হাতে, বুকে কুপায়। এতে কামরুল ইসলাম গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে মমূর্ষ অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কুমার রায় বলেন, ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করা হয় স্বাস্থ্য সহকারি কামরুল ইসলামকে। ঘটনায় জড়িত বিল্লাল হোসেনকে আটক করা হয়েছে। বাকি জড়িতদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version