Site icon suprovatsatkhira.com

তালায় দিনেদুপুরে মটরসাইকেল চুরি : উদ্ধারে তৎপর পুলিশ

নিজস্ব প্রতিবেদক : তালায় এক লেদ মালিকের মটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। ২৪ জুন শুক্রবার বেলা ১১টায় তালা উপজেলার মাগুরাবাজারে এ ঘটনা ঘটে। এঘটনায় ভুক্তভোগী মাগুরাডাঙ্গা গ্রামের মৃত এনায়েত আলীর পুত্র এনামুল হক তালা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ভুক্তভোগী লেদ মালিক মাগুরাডাঙ্গা গ্রামের মৃত এনায়েত আলীর পুত্র এনামুল হক জানান, তিনি তালা থানার মাগুরা বাজারে মায়ের দোয়া ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ নামক লেদের দোকান পরিচালনা করে আসছেন।

প্রতিদিনের ন্যায় শুক্রবার সকাল ১০টার দিকে নিজের লেদের পিছনে তার ব্যবহৃত লাল রং এর পালসার মটরসাইকেল যার রেজি: নং সাতক্ষীরাÑল-১২-০৪১০, ইঞ্চিন নং- DHYWHF77855, চেচিস নং MD2A11CY5HWF89934 রেখে লেদে কাজ করছিলেন। বেলা ১১টার দিকে দোকানের কর্মচারী রায়হান দেখতে পায় জনৈক একজন চোর মটরসাইকেলটি দ্রæত চালিয়ে নিয়ে যাচ্ছে। সে সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে গেলেও ওই চোরকে আটক করা সম্ভব হয়নি।

এদিকে,এনামুল হকের পাশ্ববর্তী দোকান মালিকের লাগানো সিসিটিভি ফুটেজে মটরসাইকেল চুরির ঘটনা রেকর্ড হয়েছে। ফুটেজে দেখা গেছে দুইজন অজ্ঞাত চোর একটি মটরসাইকেল নিয়ে সেখানে আসে। পরে একজন চোর এনামুল হকের মটরসাইকেলের তালা ভেঙে দ্রæত মটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। বিভিন্ন স্থানে খোজাখুজি করেও না পেয়ে তালা থানায় এঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী এনামুল হক। নিজের ব্যবহৃত মটরসাইকেল হারিয়ে দিশেহারা এনামুল হক তার মটরসাইকেলটি উদ্ধারের দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন। তবে মটরসাইকেলটি চোরসহ দ্রæত উদ্ধারের জন্য তালা থানা পুলিশ জোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন বলে থানা সূত্রে জানা গেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version