Site icon suprovatsatkhira.com

জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনা কে নিয়ে বগুড়া বিএনপি মহিলা দলের নেত্রী সুরাইয়া জেরিন রনির অশালিন কটাক্ষমূলক বক্তব্য ও ছাত্রলীগের মিছিলে হামলার প্রতিবাদে, দোষীদের গ্রেফতার এবং দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০২ জুন) বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. ফরিদা আক্তার বানু’র সভাপতিত্বে ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎ¯œা আরা’র সঞ্চালনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ¦ মো. নজরুল ইসলাম ও যুদ্ধকালীন কমান্ডার ও অস্ত্র প্রশিক্ষক বীর মুক্তিযোদ্ধা মীর মাহমুদ হাসান লাকী প্রমুখ।
এসময় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ শফি উদ্দিন সফি, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি বিকাশ চন্দ্র দাস,. সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি ইসমত আরা, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস, সাংগঠনিক সম্পাদক মাহফুজা রুবি, রওশনারা রুবি, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শরিফা সিদ্দিকা, শ্রম বিষয়ক সম্পাদক ও পৌর মহিলা কাউন্সিলর রাবেয়া পারভীন, জেলা মহিলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য রেবেকা পারভীন রিক্তা, শিমুন সামস্, তৈয়েবা খাতুন রওনক, মনোয়ারা খাতুন, ফাহিমা আক্তার, রোকেয়া খাতুন, মাহমুদা বেগম, রাবেয়া পারভিন, নাসিমা পারভীন, আকলিমা খাতুন লিমা, মোসলেমা খাতুন আন্না, রিনি, ঝরনা বেগম, মমতাজ বেগম, মনোয়ারা আমিন, মোমেনা খাতুন, সেলিনা বেগম, নিলুফার ইয়াসমিন, নুরজাহান আক্তার, জাহানারা খাতুন ও সুলতানা বেগম শোভা প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version