Site icon suprovatsatkhira.com

কৈখালীতে মাদার নদীতে জেলে নিখোঁজ

সুন্দরবন অঞ্চল প্রতিনিধি : শ্যামনগর উপজেলার মাদার নদীতে মাছ ধরতে গিয়ে এক জেলে নিখোঁজ হয়েছেন। নিখোঁজ জেলে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের বোশখালী গ্রামের মুনছুর আলী গাজীর ছেলে মো. কেরামত আলী গাজী (৪২)। পারিবারিক ও এলাকা সূত্রে জানা গেছে, ‘কেরামত আলী গাজী জীবিকার তাগিদে তার বাড়ী সংলগ্ন মাদার নদীতে মাছ ধরেন।

প্রতি দিনের ন্যায় মঙ্গলবার সকাল ৭ টার দিকে তার মাছ ধরার সময় বরসি নদীতে থাকা কাছিতে বেঁধে যায়। তখন সে পানিতে ডুব দিয়ে বরসি ছাড়াতে গিয়ে আর উঠে আসেননি। বিষয়টি তার স্ত্রী মোছাঃ আনোয়ারা বেগম দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয়রা ছুটে এসে কেরামত আলী গাজীকে উদ্ধার করার চেষ্টা করে। কিন্তু দীর্ঘ সময় চেষ্টা করেও কেরামত আলী গাজীর খোঁজ না পেয়ে বিষয়টি ফায়ার সার্ভিস অফিস কালিগঞ্জকে অবগত করা হয়। ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ডুবুরির জন্য খুলনা বিভীয় অফিসকে অবগত করেন। পরে খুলনার ডুবুরি টিম মোঃ হুমায়ুন আহম্মেদ, নবীর উদ্দীন, মোঃ সাইফুল ইসলাম দুপুর ১২ টার দিকে নদীতে উদ্ধার অভিযান শুরু করেন।

সন্ধ্যা ৬টা পর্যন্ত উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ কেরামত আলী গাজীর সন্ধান পাওয়া যায়নি। এর আগে খবর পেয়ে শ্যামনগর থানা পুলিশের এসআই প্রদিব কুমার রায়, এএসআই মোঃ তরিকুল ইসলাম এবং রায়নগর নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ তারক বিশ্বাস ঘটনাস্থলে হাজির হন। এ বিষয়ে রায়নগর নৌ পুলিশ ফাঁড়ির আইসি তারক বিশ্বাস বলেন, ‘সংবাদ পেয়ে সকাল ৮ টা থেকে উদ্ধার অভিযানে সঙ্গীয় ফোর্স নিয়ে সহযোগিতা করেছি। কিন্তু দুঃখের বিষয় এখনও নিখোঁজ ব্যক্তির কোন সন্ধান পাওয়া যায়নি। আমাদের উদ্ধার অভিযান অব্যহত আছে’। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ কেরামত আলী গাজী কোন সন্ধান পাওয়া যায়নি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version