Site icon suprovatsatkhira.com

সাধারণ মানুষ হিসেবে জনসাধারণের পাশে থাকতে চাই- জগলুল হায়দার এমপি

গাজী আল ইমরান, নিজস্ব প্রতিনিধিঃ মোর নাম এই বলে খ্যাত হোক আমি তোমাদেরই লোক,মোর নাম এই বলে খ্যাত হোক আমি শ্রমিকদের লোক, মোর নাম এই বলে খ্যাত হোক আমি শেখ হাসিনার লোক,মোর নাম এই বলে খ্যাত হোক আমি জনসাধারণের লোক। আমি এই অঞ্চলের মানুষের শুক্রবার(২০ মে) বিকাল ৫ টায় সদর ইউনিয়ন ভ্যান চালক সমিতির আয়োজনে উপজেলা প্রাণী সম্পদ চত্বরে ভ্যান শ্রমিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন সাতক্ষীরা ৪ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম জগলুল হায়দার। তিনি তার বক্তব্যে বলেন, আমি সাধারণ মানুষের বন্ধু হিসেবে থাকতে চাই, আমি মেজো ভাই হিসেবে আপনাদের পাশে থাকতে চাই।

এমপি’র বেশ ভূশা নিয়ে এসি কক্ষের মধ্যে বসে থাকা আমার পক্ষে সম্ভব না ,জনগনের পাশে থাকাই আমার নেশা। শেখ হাসিনার আমলে দেশের যেমন উন্নয়ন-অগ্রগতি হয়েছে, তেমনি প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। দারিদ্র্য কমেছে বহুলাংশে, কবিতায় কুঁড়েঘর আছে, বাস্তবে নেই। জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।বছরের শুরুতেই শিশুদের হাতে ফ্রি বই তুলে দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শতভাগ বিদ্যুতের দেশ এখন বাংলাদেশ সেটাও শেখ হাসিনার অবদান।পদ্মা সেতুর চিন্তা কল্পনাতেও আনেন নি কোন সরকার যা বাংলাদেশের মানুষের কাছে উপহার স্বরূপ দিতে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শ্যামনগর-কালিগঞ্জ আংশিক আসনে দৃশ্যমান উন্নয়ন হয়েছে, যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সম্ভব হয়েছে। শেখ হাসিনার সরকার না থাকলে এই উন্নয়ন সম্ভব হতো না।এ সময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী এবং তার পরিবারের জন্য সকলের নিকট দোয়া চান।সভায় ভ্যান শ্রমিকদের পক্ষ থেকে শ্যামনগর বাসস্ট্যান্ড থেকে গোপালপুর রাস্তা সংষ্কার বিষয়ে আবেদন জানালে তিনি তাৎক্ষনিক কর্তৃপক্ষের সাথে কথা বলেন এবং রাস্তা সংষ্কারের নির্দেশ দেন।মতবিনিময় সভায় শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান এর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এবং সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জি এম আকবর কবির,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ সুমন, সদর ইউপি সদস্য সাংবাদিক এস কে সিরাজ, ইউপি সদস্য দেলোয়ারা বেগম, যুবলীগ নেতা ডি এম গোলাম মোস্তফা সহ স্থানীয় আওয়ামিলীগ ও সুশীল সমাজের মানুষেরা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version