Site icon suprovatsatkhira.com

পরমানু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার মৃত্যু বার্ষিকীতে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের দোয়া

পরমানু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার মৃত্যু বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে সাতক্ষীরা জেলা ছাত্রলীগ কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর ছাত্রলীগের সভাপতি হাসানুজ্জামান নিশান, সেক্রেটারি তৌহিদ হাসান, আশিক রেজা, মারুফ, রিপন, জাকির, অন্তু, রাজা, সানজির, হৃদয়, আবিদসহ জেলা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় পরমানু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন আব্দুর রাজ্জাক পার্ক মসজিদের পেশ ইমাম। ড. ওয়াজেদ মিয়া জাতির পিতা বঙ্গবন্ধুর জামাতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ছিলেন। ২০০৯ সালে তিনি মৃত্যু বরণ করেন। পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া তত্ত¡ীয় পরমাণু বিজ্ঞান নিয়ে গবেষণা করেছেন দীর্ঘ সময়। তার লেখা বই এবং অভিসন্দর্ভ পড়ানো হচ্ছে দেশ-বিদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে। অধ্যয়ন ও গবেষণায় নিবিষ্ট এই পরমাণু বিজ্ঞানী বিশ্বসভায় বাংলাদেশকে করেছেন সম্মানিত। (প্রেস বিজ্ঞপ্তি)।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version