Site icon suprovatsatkhira.com

নির্বাচনের আগে প্রত্যেক সহযোগী সংগঠনকে সু-সংগঠিত করে গড়ে তুলতে হবে

সমীর রায়, আশাশুনি : সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি বলেছেন- নির্বাচনের আগে প্রত্যেক সহযোগী সংগঠনকে সু-সংগঠিত করে গড়ে তুলতে হবে। বিরোধী পক্ষ হাত গুটিয়ে বসে নেই। তারা আমাদের ভেতর ঢুকে দল এবং সাধারণ মানুষকে বিভ্রান্ত করে যাবে। ধর্মকে ব্যবহার করে একদল মানুষ বিদেশীদের সামনে দেশের ভিন্নচিত্র তুলে ধরছে। শত্রæরা পূর্বেও ছিল, এখনো আছে ভবিষ্যতেও থাকবে। তাই স্বেচ্ছাসেবকলীগ. যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগি সংগঠনকে আওয়ামীলীগের সাথে সম্মিলিত ভাবে কাজ করতে হবে।

বিএনপি সহ তাদের দোসররা বলেছিল পদ্মা সেতু কখনও হবে না। কিন্তু সব সমালোচনার জবাব দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। তার দৃঢ় পদক্ষেপের কারণে আর মাত্র কয়েক দিন পরে আমরা পদ্মা সেতু দিয়ে পায়ে হেঁটে পার হতে পারবো। এ এক অনন্য অনুভূতি। অভুতপূর্ব এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামীলীগ সহ সকল সংগঠনকে একত্রিত হয়ে কাজ করে যেতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দ্বিধাদ্ব›দ্ব ভুলে মিলেমিশে কাজ করে নৌকা প্রতীককে বিজয়ী করতে সকলের প্রতি আহŸান জানান তিনি।
সোমবার (২৩ মে) বেলা ১১টায় আশাশুনি এতিম ও প্রতিবন্ধীদের জন্য কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র চত্বরে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এস এম সাহেব আলির সভাপতিত্বে সম্মেলনে সম্মানীত অতিথি হিসবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব নজরুল ইসলাম। আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান হোসেনুজ্জামান হোসেন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিকাশ মন্ডলের সঞ্চালনায় সম্মেলনের শুভ উদ্বোধন করেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শরিফুল ইসলাম খান বাবু। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ-কৃষি বিষয়ক সম্পাদক আফসারুর জামান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডল, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আয়েশা সিদ্দিকা, শেখ এহসান হাবিব অয়ন, জেলা ছাত্রলীগের সভাপতি এসএম আশিকুর রহমান, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মহিতুর রহমান প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে আশাশুনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে কারা আসবে তার জন্য দলের কেন্দ্রীয় অফিস থেকে জানানো হবে বলে জানান হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version