Site icon suprovatsatkhira.com

দেবহটায় ফেয়ার মিশনের ৮ম তম ফ্রি মেডিকেল ক্যাম্প

দেবহাটা ব্যুরো : অসহায়, দুঃস্থ্য মানুষের দৌরগোড়ায় চিকিৎসা সেবা পৌছে দেওয়ার লক্ষ্যে দেবহাটা উপজেলার ঐতিহ্যবাহী সেচ্ছাসেবী সংগঠন ফেয়ার মিশন নিরলস কাজ করে চলেছে। এই ধারাবাহিকতায় শুক্রবার (২৭ মে) মাঝ পারুলিয়া ফুলবাড়ীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯টায় ৮ম বারের মত ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়।

উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে ফেয়ার মিশনের পরিচালক আঃ কাদের মহিউদ্দীন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফেয়ার মিশনের উপদেষ্টা, ভোমরা সি, এন্ড এফ এর কাষ্টম ও দপ্তর বিষয়ক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাবেক নেতা আলহাজ্জ রফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ফেয়ার মিশনের উপদেষ্টা হাবিবুর রহমান সবুজ, দেবহাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জি, এম স্পর্শ, দেবহাটা উপজেলা যুব লীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, ফেয়ার মিশনের সভাপতি হাবিবুল ইসলাম হাবিব, সাধারণ সম্পাদক আবু রায়হান বক্তব্য রাখেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জিক্যাল বিভাগের প্রধান ডাঃ শরিফুল ইসলাম, সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আর,এম,ও ডাঃ বিপ্লব মন্ডল, খুলনা ন্যাশনাল হাসপাতালের চিকিৎক আরাফাত আজম, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার অহিদুজ্জামান, সাতক্ষীরা গ্রামিন চক্ষু হাসপাতালে চুক্ষ বিশেষজ্ঞ ডাক্তার শামিম হোসেন, গাইনি ডাক্তার রেহানা পারভীন ও গ্রামিন চক্ষু হাসপাতালের ম্যানেজার মিরাজুল ইসলাম মিরাজ। সকাল ৯টা হতে বেলা ১টা পর্যন্ত চলা উক্ত মেডিকেল ক্যাম্পে গাইনী, চক্ষু, মেডিসিন, শিরা ও সার্জিক্যাল বিষয়ে চিকিৎসা সেবা নেন অংসংখ্যা মানুষ।

উক্ত মেডিকেল ক্যাম্প থেকে অসংখ্যা নারী পুরুষ ফেয়ার মিশন আয়োজিত উক্ত মেডিকেল ক্যাম্প থেকে চিকিৎসা সেবা নিয়ে সন্তোষ প্রকাশ করেন। ৫০০শত জন নারী পুরুষ উক্ত মেডিকেল ক্যাম্প থেকে চিকিৎসা সেবা ও ফ্রি ঔষদ নেন। এছাড়াও উক্ত মেডিকেল ক্যাম্পে সাতক্ষীরা মাতার তেরেসা ডাইগোনিষ্টিক সেন্টারের পক্ষ থেকে রক্তের গ্রæপ নির্নায় ও ডাইবেটিকস ফ্রি পরীক্ষার ব্যবস্থা করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version