Site icon suprovatsatkhira.com

অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে শেখ হাসিনার নেতৃত্বে আস্থা রেখে দেশ সেবায় এগিয়ে আসুন

সমীর রায়, আশাশুনি : সাবেক স্বাস্থ্য মন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। দুর্বল নেতৃত্বের কারণে পার্শ্ববর্তী অনেক দেশ যখন অর্থনৈতিক ভাবে বিপর্যস্ত ঠিক সে সময় শেখ হাসিনা পদ্মাসেতু, পরমানু বিদ্যুৎ কেন্দ্র সহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিচালনা করে বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছেন। তার নেতৃত্ব গুণে সাধারণ মানুষ এখন নিরাপদ ও প্রগতিশীল উন্নয়নের অভিযাত্রায় সামিল হচ্ছেন।

বিরোধী দলের নেতাকর্মীদের অপপ্রচারে কেউ বিভ্রান্ত হবেন না। নিজেদের মধ্যে কোন্দল পুষে রাখা যাবে না। দলীয় দ্বিধা দ্বন্দ্ব ভুলে গিয়ে সবাই একসাথে বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকের পতাকাতলে সমবেত হন। বিভ্রান্তকারীরা দলের মধ্যে একে অপরের সাথে বিরোধ সৃষ্টি করে আমাদের যাতে বিপথগামী না করতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। উপজেলার যেখানে উন্নয়ন প্রয়োজন আমাকে বলেন আমি করে দেবো। প্রত্যেক ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ সংস্কারে কাজ চলছে, দুঃশ্চিন্তার কোন কারণ নেই। আমি আপনাদের পাশে ছিলাম আছি এবং থাকবো। বৃহস্পতিবার (১২ মে) বিকেলে আশাশুনি উপজেলার এতিম ছেলেমেয়েদের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে ঈদ পরবর্তী পুণর্মিলনী মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিমের সভাপতিত্বে আ’লীগ নেতা ঢালী মো. সামছুল আলমের সঞ্চালনায় সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, সহ সভাপতি এড. শহিদুল ইসলাম পিন্টু, সহ-সভাপতি রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু, আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিম, প্রভাষক দিপংকর বাছাড় দিপু, ওমর ছাকি ফেরদৌস পলাশ, দিপংকর কুমার সরদার দ্বীপ, হোসেনুজ্জামান হোসেন, সাবেক চেয়ারম্যান প্রভাষক ম মোনায়েম হোসেন, আব্দুল আলিম, নুর মোহাম্মদ সরদার, আলমগীর আলম লিটন, শেখ জাকির হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি স ম সেলিম রেজা মিলন, সাধারণ সম্পাদক মহিতুর রহমান, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল, কৃষকলীগ সম্মেলন প্রস্তুত কমিটি আহবায়ক রাশেদ সরোয়ার শেলী, তাঁতীলীগ সভাপতি হুমায়ন কবির রাসেল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাহেব আলি প্রমুখ বক্তব্য রাখেন। সভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগ নেতৃবৃন্দ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version