Site icon suprovatsatkhira.com

ডিজিএফআই সাতক্ষীরা উপ-শাখার উদ্যোগে ইফতার মাহফিল

মাহফিজুল ইসলাম আককাজ : পবিত্র মাহে রমজানের রহমতের এর চতুর্থ দিনে ডিজিএফআই সাতক্ষীরা উপ-শাখার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৬ এপ্রিল) ৪ রমজান শহরের কামালনগরস্থ তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্ট লেকভিউতে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা উপ-শাখা ডিজিএফআই’র আয়োজনে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সিনিয়র জেলা ও দায়রা জজ সাতক্ষীরা মো. মফিজুর রহমান, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. শেখ কুদরত-ই খুদা, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, মোস্তাফিজুর রহমান উজ্জল, সাংবাদিক মো. আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

এসময় ডিজিএফআই’র সাতক্ষীরা উপ-শাখা অধিনায়কসহ জেলার সুধীজনরা উপস্থিত ছিলেন। ডিজিএফআই সাতক্ষীরা উপ-শাখার আয়োজনে ইফতার মাহফিলে দেশের উন্নয়ন সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version