Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা জেলা পুলিশের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক : জেলার শীর্ষ পর্যায়ের জনপ্রতিনিধি থেকে শুরু করে সকল রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক নেতৃবৃন্দ, সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তাদের উপস্থিতিতে সাতক্ষীরা জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পবিত্র মাহে রমজান উপলক্ষে শনিবার (১৬ এপ্রিল) ১৪তম রোজায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে সাতক্ষীরা জেলা পুলিশ।

ধর্মীয় ভাবগম্ভীর্জের মধ্য দিয়ে অতিথিদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে সাতক্ষীরা পুলিশ লাইনস। পরিণত হয় মিলন মেলায়। সাতক্ষীরা জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে আ্যডিশনাল ডিআইজি (অপারেশনস এন্ড ক্রাইম) মোঃ নজরুল ইসলাম বিপিএম, পিপিএম, সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার), সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হুমায়ুন কবির, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ একে ফজলুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা প্রমুখ।

এছাড়াও সাতক্ষীরা জেলার সকল পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ ও ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তাগণ, সকল উপজেলা চেয়ারম্যান, সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ সাতক্ষীরার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জেলা পুলিশের সকল পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version