Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরায় স্বাধীনতা দিবসে নারীদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনা সভা ও ক্রীড়া অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস-২০২২ উপলক্ষে মহিলাদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনা সভা ও ক্রীড়া অনুষ্ঠান ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ মার্চ) বিকালে সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জেলা লেডিস ক্লাব ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে বেলুন ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে এ দিবসটির উদ্বোধন করা হয়।

জেলা লেডিস ক্লাব ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী জেলা প্রশাসক পতœী জেসমিন জাহানের সভাপতিত্বে আলোচনা সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র জেলা ও দায়রা জজ পতœী রুখসানা ইসলাম শিল্পী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহানা মহিদ বুলু, জেলা লেডিস ক্লাব ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জেলা পুলিশ সুপার পতœী নাদিয়া আফরোজ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পতœী রাজিয়া সুলতানা, জেলা লেডিস ক্লাবের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা, সহকারী কমিশনার কৃষ্ণা রায়, এনডিসি পতœী রোজিনা খাতুন, জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদা আক্তার বানু, প্রচার সম্পাদক প্রভাষক সালেহা আক্তার, মহিলা অধিদপ্তর এর জেলা প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা হিরা খাতুন প্রমুখ।

এসময় জেলা লেডিস ক্লাব ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক জেসমিন আক্তার চন্দন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version