Site icon suprovatsatkhira.com

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে–অধ্যাপক ডাঃ রুহুল হক এমপি

আশাশুনি প্রতিনিধি: শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর পতাকা তলে একত্রিত হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন হাজরাখালী বেডড়িবাঁধের কাজ সম্পন্ন হওয়ায় শ্রীল ইউনিয়নের মানুষের দুর্ভোগ অনেকাংশে লাঘোব হয়েছে। ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ গুলোর কাজও চলমান। চলমান কাজের ধারা অব্যাহত থাকলে আসন্ন বর্ষা মৌসুমে শ্রীউলাবাসী বড় ধরনের ক্ষতির হাত থেকে রক্ষা পাবে এমনটি প্রতাশা করেন তিনি। শ্রীল ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় পরিদর্শন কালে দুঃখ প্রকাশ করে তিনি বলেন, এত দিনে শ্রীলউলা ইউনিয়নের নিজস্ব কোন পরিষদ ভবন নির্মাণ হয়নি এটা সত্যিই দুঃখজনক।

এসময় তিনি শ্রীল ইউপি চেয়ারম্যান দিপংকর বাছাড় দীপুসহ ইউনিয়নবাসীকে স্থায়ী পরিষদের ভবন নির্মাণের প্রতিশ্রæতি ব্যক্ত করেন। নাকতাড়া কমিউনিটি ক্লিনিক পরিদর্শন কালে তিনি বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থার কথা উল্লেখ করে বলেন, সাধারণ মানুষের দোর গোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে কমিউনিটি ক্লিনিক গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। চলমান আশাশুনি ব্রিজের কাজ পরিদর্শন কালে তিনি বলেন, আশাশুনি টু কোলা রাস্তা এবং আশাশুনি ব্রিজের কাজ কম্পিলিট হয়ে গেলে এ এলাকার যোগাযোগ ব্যবস্থার রুপ পরিবর্তন হয়ে যাবে। সর্ব শেষ তিনি দলীয় নেতৃবৃন্দেরকে সকল ভেদাভেদ ভুলে দল সু-সংগঠিত করার লক্ষ্যে কাজ করে যাওয়ার আহŸান জানান।

আশাশুনির বিভিন্ন প্রকল্গ পরিদর্শন ও হাজরাখালী বেঁড়িবাঁধ উদ্বোধন কালে উপরোক্ত কথাগুলো বলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। আজ সকাল থেকে শ্রীল ইউনিয়নের শ্রীল মাদ্রাসা মোড় টু শ্রীল পরিষদ গামি, মহিষকুড় মেইন রোড টু বাঁশতলা গামী রোডের চলমান কার্পেটিং এর কাজ, হাজরাখালী বেড়িবাঁধ উদ্বোধন, শ্রীল ইউনিয়নের অস্থায়ী কার্যালয় ও নাকতাড়া কমিউনিটি ক্লিনিক পরিদর্শন এবং সর্বশেষ তিনি চলমান আশাশুনি ব্রিজের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

সোমবার সকাল সাড়ে ১০ টা থেকে শ্রীল ইউনিয়নের সম্প্রতি সমাপ্ত হওয়া হাজরাখালী বেড়িবাঁধ সহ বিভিন্ন উন্নয়ন মুলক প্রকল্গ পরিদর্শন কালে সাতক্ষীরা জেলার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী নিজাম উদ্দিন, পাউবো’র নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী শামিম আহমেদ ও এলজিইডি এর নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী নারায়ন চন্দ্র সরকার, আশাশুনি থানা অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন জোয়াদ্দার, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন শেখ, চেয়ারম্যান প্রভাষক দিপংকর বাছাড় দীপু, এসএম শাহনেওয়াজ ডালিম, সহকারী অধ্যাপক মাহবুবুর হক ডাবলু, এসএম হোসেনুজ্জামান হোসেন, এসএম ওমর সাকি পলাশ, আলহাজ্ব আবু দাউত, অধ্যাপক ডাঃ আফম রুহুল হক এমপি’র এপিএস শাহিন বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির সুমন, সাবেক ইউপি চেয়ারম্যান স,ম, সেলিম রেজা মিলন, আলমগীর আলম লিটন, শেখ জাকির হোসেন, সেলিম রেজা মিলন, আলিম মোল্যা, শ্রীল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ, নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোকন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এসএম সাহেব আলী, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ঢালী মোঃ সামছুল আলম, আ’লীগ নেতা শাহাবুদ্দিন, হারুন, বুলু, যুবলীগ নেতা আলাউদ্দিন লাকি, উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version