Site icon suprovatsatkhira.com

প্রশাসনকে ম্যানেজ করে রাতভর চলছে মাদক ও রমরমা জুয়ার আসর

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জের মাদক ব্যবসায়ী, চৌকিদার ও জুয়াড়িদের আয়োজনে আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের ব্রিজ ও সিংয়ের মাঠে রাত চুক্তিতে চলছে মাদক কেনাবেচা আর জমজমাট জুয়ার আসর।
সরেজমিন জানা যায়, জেলার আশাশুনি উপজেলার শোভনালী ব্রিজ সংলগ্ন ইটভাটার পাশে ও সিংয়ের মাঠে গত এক সপ্তাহ ধরে মাদকের হাট এবং জুয়ার রমরমা মেলা চললেও পুলিশ কিছু জানে না বলে জানিয়েছে। গত বৃস্পতিবার (১৭ মার্চ) রাত ১১ টার দিকে সরেজমিন গেলে এইরূপ ভয়াবহ চিত্র উঠে আসে।

কালিগঞ্জ উপজেলার খামার পাড়া গ্রামের মৃত মাজেদের ছেলে মাদক কারবারি জুয়া স¤্রাট আছাদুর ওরফে খোকা ও তার ভাই আসাদুজ্জামান, উজিরপুর গ্রামের মৃত সাকাত আলীর ছেলে রুহুল আমিন, উজিরপুর গ্রামের জহুরুল গাজী, বালাপোতা গ্রামের আবির রহমান, বিশ্বনাথপুর গ্রামের নুর ইসলাম ওরফে রাঙ্গা, মহৎপুর গ্রামের ঠাকুর এবং ভাড়াশিমলা ইউনিয়নের গ্রাম-পুলিশ রমজান আলীসহ জেলার বিভিন্ন অঞ্চলের জুয়াড়–রা বহাল তরিয়তে চালিয়ে যাচ্ছে এ আসর।

নাম প্রকাশ না করার শর্তে এক চা বিক্রেতা এ প্রতিবেদককে জানান, রাতে মাদক আর জোয়ার কারণে আমরা ছেলে মেয়ে নিয়ে বাড়িতে বসবাস করতে পারছি না। প্রায় ১ সপ্তাহ ধরে শোভনালী ব্রিজ এবং সিংয়ের মাঠে মাদক আর জুয়া চলছে।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোমিনুল ইসলামের কাছে মুঠো ফোনে জানতে চাইলে তিনি কিছুই জানেন না বলে জানিয়েছে।
এমতাবস্থায় অতিদ্রæত জুয়া আর মাদক বন্ধ করার জন্য প্রশাসনের উদ্ধর্তন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছে সচেতন মহল।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version