Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় স্কুল ছাত্রী সেঁজুতি হত্যার ঘটনায় মামলা: গ্রেপ্তার এক

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলার জালালাবাদ গ্রামের অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রী সাচিতা হোসেন সেঁজুতি হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাতেই নিহতের মা লায়লী পারভিন বাদি হয়ে কারো নাম উলে¬খ না করে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ এক আসামীকে গ্রেপ্তার করেছে।

মামলার বিবরনে জানা যায়, কলারোয়া উপজেলার জালালাবাদ গ্রামের কৃষক সোহরাব হোসেন পলাশের মেয়ে ও কলারোয়া জিকেএমকে পাইলট বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী সাচিতা হোসেন সঁজুতি রবিবার দুপুরে বাড়ি থেকে বাইরে যেয়ে আর ফেরেনি। এ ঘটনায় রাতে তার বাবা থানায় সাধারণ ডায়েরী করেন।

পরদিন সকালে একই গ্রামের একটি ধান খেতের পানি সরানোর নর্দমার উপর দু’ হাত বাঁধা অবস্থায় ওই ছাত্রীর লাশ উদ্দার করে পুলিশ। ওই মেয়ের সঙ্গে একই গ্রামের আলতাফ হোসেনের ছেলে কলারোয়া সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র আব্দুর রহমানের সাথে একবছর আগে থেকে প্রেমের সম্পর্ক ছিল। মামলার সুরতহাল রিপোর্ট তৈরীকরা এস আই সোহরাব হোসেন জানান, তাকে অন্যত্র শ্বাসরোধ করে হত্যা করে লাশ ওই নর্দমার উপর ফেলে রাখা হয়। ধর্ষণের আলামত পাওয়া যায়নি।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিরউদ্দীন মৃধা জানান, সেঁজুতি হত্যা ঘটনায় তারজ মা লায়লী পারিভন বাদি হয়ে কারো নাম উলে¬খ না করে সোমবার রাতে থানায় একটি হত্যা মামলা (৪৫) দায়ের করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version