Site icon suprovatsatkhira.com

করোনার সংক্রমণ রোধে সাতক্ষীরায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিনিধি : করোনার সংক্রমণ রোধে সাতক্ষীরায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করা হয়েছে। শনিবার (১২ ফেব্রæয়ারি) সাতক্ষীরার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের জন্য এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের নিকট এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক হস্তান্তর করেন ক্লাব প্রেসিডেন্ট রোটারী ক্লাব অব জাহাঙ্গীর নগর ঢাকা’র ডিস্ট্রিক ৩২৮১ নাজনীন আরা নাজু। নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়, জি.এন সরকারি প্রাথমিক বিদ্যালয়, পিএন বিয়াম ল্যাবরেটরী (ইংলিশ মিডিয়াম স্কুল), দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ভোমরা ইউনিয়ন পল্লীশ্রী মাধ্যমিক বিদ্যালয়, শ্রীরামপুর ইউনাইটেড মডেল কলেজসহ ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে এ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা জয়েন্ট সেক্রেটারি ২০২২-২০২৩ ও ভোমরা ইউনিয়ন পল্লীশ্রী মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি এবং সিইও লিংটেক আইটি প্রকৌশলী শামস্ ইশতিয়াক শোভন, সাতক্ষীরা নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মালেক গাজী, নতুন ম্যানেজিং কমিটির বিদ্যুৎসায়ী সদস্য ও বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মন্জুরুল হক, জেলা আওয়ামী লীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্মা, দক্ষিণ কাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানজিদা শাহানাজ সোমা, নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের ১৯৮২ ব্যাচের শিক্ষার্থী দিলরুবা আফরোজ লিভি, নাইমা সুলতানা, নাসরিন আরা শাহী, বিশিষ্ট ব্যবসায়ী শাহিনুর রহমান সাগর, নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সেলিম উল হক, সহকারী শিক্ষক নাজমুল লাইলা বিথী ও ইন্টার‌্যাক্ট ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র সদস্য মার্জিয়া নুসরাত, রোটারী ইন্টারন্যাশনাল অনুমোদিত ইন্টার‌্যাক্ট ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র নতুন কমিটির সভাপতি আফিফা আনতারা ঝিলিক, সেক্রেটারী জুবায়ের আরিয়ান ও ট্রেজারার সাব্বিকুর রহমান প্রমূখ।

সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুল গণি ও সহকারি উপজেলা শিক্ষা অফিসার সঞ্জয় কুমার মন্ডলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্লাব প্রেসিডেন্ট রোটারী ক্লাব অব জাহাঙ্গীর নগর ঢাকা’র ডিস্ট্রিক ৩২৮১ নাজনীন আরা নাজুকে ধন্যবাদ জানিয়েছেন করোনার সংক্রমণ রোধে সাতক্ষীরায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে রোটারী ক্লাব অব জাহাঙ্গীরনগর ঢাকা’র পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক বিতরণ করার জন্য।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version