Site icon suprovatsatkhira.com

কদমতলা-বৈকারী বাজার সড়কে ২ কোটি ৮৩ লক্ষ ৩৮ হাজার টাকা ব্যয়ে রক্ষণাবেক্ষন কাজের উদ্বোধন

মাহফিজুল ইসলাম আককাজ : সাতক্ষীরায় কদমতলা আর এইচডি- কাথন্ডা জিসি-বৈকারী বাজার সড়কের রক্ষণাবেক্ষন কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রæয়ারি) দুপুরে কদমতলা বাজার এলাকায় প্রধান অতিথি হিসেবে ফলক উন্মোচন করে সড়কের রক্ষণাবেক্ষন কাজের উদ্বোধন করেন গণমানুষের প্রিয় নেতা বারবার নির্বাচিত সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র সদর উপজেলা প্রকৌশলী মো. সফিউল আজম, উপসহকারি প্রকৌশলী ইয়াকুব আলী, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দিন হিমেল ও ঠিকাদারী প্রতিষ্ঠান রৌশনী এন্টারপ্রাইজের প্রতিনিধি শেখ আনরিুল ইসলাম প্রমুখ।

পল্লী সড়ক ও কালভাট রক্ষণাবেক্ষন কর্মষুচি (জিওবিএম) প্রকল্পের আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) সাতক্ষীরার বাস্তবায়ণে চুক্তিমূল্য ২ কোটি ৮৩ লক্ষ ৩৮ হাজার ৩৩৬ টাকা ব্যয়ে কদমতলা আর এইচডি- কাথন্ডা জিসি-বৈকারী বাজার সড়কের ৩৩৫০ মিটার রক্ষণাবেক্ষন কাজ করা হচ্ছে। এসময় দলীয় ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version