Site icon suprovatsatkhira.com

অবশেষে সেই ভারতীয় গরু দু’টির নিলাম সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি: কালিগঞ্জের ফুলতলা থেকে বিজিবি’র হাতে আটক ভারতীয় সেই গরু দু’টির নিলাম সম্পন্ন হয়েছে। উপজেলার বসন্তপুর কাস্টমস অফিসে বৃহস্পতিবার (১৭ ফেব্রæয়ারি) বেলা সাড়ে ১২ টার দিকে এ নিলাম কার্যক্রম সম্পন্ন হয়। প্রকাশ্য নিলামডাকে সর্বোচ্চ দাতা কালিগঞ্জের মথুরেশপুর ইউপি’র গণপতি গ্রামের গরু ব্যবসায়ী শেখ আজাদ আল ইমরান ভ্যাট ট্যাক্সসহ ২ লক্ষ ৪৫ হাজার ৫শ’ ৭৫ টাকা দিয়ে গরু দুটি কিনে নেয়।

নিলাম কার্যক্রমের সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা কাস্টমস সুপার নাজমুল হুদা, উপজেলা প্রাণিসম্পদ অফিসের ভেটেনারি কর্মকর্তা রবিউল ইসলাম, বসন্তপুর বিজিবি ক্যাম্পের সুবেদার বন্দে আলী মিয়া, থানার উপ-পরিদর্শক সিহাবুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত: গত ১০ ফেব্রæয়ারি ভারতীয় গরু দু’টি কালিগঞ্জের শিমু রেজা এমপি কলেজের সামনে থেকে আটক করে জনতা। ওই সময়ে শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন ঘটনাস্থলে উপস্থিত হয়ে গরু দু’টি তার মামা মহসিন হোসেনের ফার্মের এবং দেশীয় দাবি করে ছাড়িয়ে দেয়। পরবর্তীতে বসন্তপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা কালিগঞ্জের ফুলতলা থেকে আটক করে। তবে ওই সময়ে গরু দু’টি ছাড়া আর কাওকে আটক করতে পারেনি বিজিবি।

এরপর প্রভাব খাঁটিয়ে ভারতীয় গরু দু’টি দেশীয় এবং ফার্মের বানানোর অনেক চেষ্টা চলে। তবে সব চেষ্টা ব্যর্থ হয়ে অবশেষে গরু দু’টির নিলাম সম্পন্ন হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version