Site icon suprovatsatkhira.com

সড়কের অনাকাক্সিক্ষত ঘটনা এড়াবে ট্রাফিক পুলিশের বডি অন ক্যামেরা

ডেস্ক রিপোর্ট : সড়কে অন ডিউটিতে থাকা ট্রাফিক পুলিশ ও যানচালকদের অনাকাক্সিক্ষত ঘটনা এড়াতে সাতক্ষীরায় ট্রাফিক পুলিশদের মাঝে বডি অন ক্যামেরা সংযোজন করা হয়েছে। বুধবার (৯ ফেব্রæয়ারি) বিকেলে জেলা পুলিশের উদ্যোগে জেলা ট্রাফিক বিভাগে এ ক্যামেরা সংযোজন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ সময় শহরের লাবনী মোড় এলাকায় ৮ জন সার্জেন্ট ও টিএসআইকে এ বডি অন ক্যামেরা প্রদান করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদন্ত) সজিব খান বলেন, ‘সারা বাংলাদেশের মত সাতক্ষীরা জেলা পুলিশের ট্রাফিক সার্জেন্টদেরকে আজ বডি অন ক্যামেরা প্রদান করা হলো। এতে করে ট্রাফিক সার্জেন্টরা আগের চেয়ে সুন্দর ভাবে কাজ করতে পারবে।

বিশেষ করে অন ডিউটিতে তাদের সাথে ঘটে যাওয়া অনাকাক্সিক্ষত ঘটনাগুলোর প্রমাণ পাওয়া যাবে এবং এসব ঘটনা বন্ধ করা যাবে’। এ সময় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়ার্টার মো. ইকবাল হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন টিআই এডমিন কামরুজ্জামান বকুল, টিআই আল ফারুক, শাহাবুদ্দিন মোল্লা, শ্যামল চৌধুরী, সার্জেন্ট মুকুল, বাহার, মাহবুব, কনক প্রমুখ। সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টিআই হাসান মল্লিক।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version